Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিয়ের দিনই সন্তানের জন্ম দিলেন বিয়ের কনে! বিয়েবাড়িতে শোরগোল.. জানুন সম্পূর্ন ঘটনা

বিয়ের দিনই কন্যা সন্তানের জন্ম দেন বিয়ের কনে। যা ঘিরে শেষমেষ বিয়ে বাতিল করতে হয় এবং অনেক ঝামেলা পোহাতে হয় এই দম্পতিকে। আমন্ত্রিত অতিথিদেরও ফিরে যেতে হয় বিয়ের আসর থেকে।

শুনে অবাক হচ্ছেন? আসলে নববধূ ইতিমধ্যেই গর্ভবতী ছিল এবং প্রসবের তারিখ ছিল বিয়ের তারিখের প্রায় এক মাস পরে। কিন্তু এক মাস আগেই সন্তানের জন্ম দেন ওই নারী। ঘটনাটি স্কটল্যান্ডের স্টার্লিংশায়ারের। হেয়ারড্রেসার রেবেকা ম্যাকমিলান এবং নিক চিথামের বিয়ের জন্য গার্টমোর ভিলেজ হলে ২০০ জন অতিথির উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ের মূল অনুষ্ঠানের কয়েক ঘণ্টা আগে থেকেই প্রসব বেদনা শুরু হয় রেবেকার।

৩২ বছর বয়সী রেবেকা বলেছেন- সমস্ত কনে চান বিয়ের দিনটি তাদের জন্য স্মরণীয় হয়ে থাকুক। ছেলে ররি চিথাম এর জন্ম এই দিনটিকে আমাদের জন্য খুব স্মরণীয় করে রাখলো। আমরা বিয়ে করতে পারিনি ঠিকই কিন্তু আমরা একটি খুব সুন্দর একটি ছেলে উপহার পেয়েছি।

রেবেকার ২০২১ সালের জুলাই মাসে ৩৬ বছর বয়সী নিকের সাথে এনগেজমেন্ট হয়েছিল। অনলাইনে দেখা হওয়ার পর ৫ বছর ধরে একে অপরকে ডেট করার পর তারা দুজনেই এই সিদ্ধান্ত নেন। ২১ মে দুজনেই বিয়ে করার প্রস্তুতি নেন। এই জন্য তিনি সম্পূর্ণ প্রস্তুতি নিয়েছিলেন। রেবেকা যখন জানতে পারেন যে তিনি গর্ভবতী এবং আগামী ২০শে জুন সন্তানের জন্ম হবে, তখন তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। রেবেকা বলেন- আমরা বিয়ের তারিখ পিছিয়ে দিতে চেয়েছিলাম, কিন্তু করোনা মহামারীর পরে আমরা বুঝতে পেরেছিলাম যে জীবন খুব ছোট এবং অপ্রত্যাশিত। তাই আমাদের বিয়ে করা উচিত।

রেবেকা বলেন- বিয়ের দিন যখন ঘুম থেকে উঠেছিলাম, তখন আমার কাছে সবকিছু ঠিকঠাক মনে হয়েছিল। আমরা সারাদিন সব প্রস্তুতি নিয়েছিলাম। সন্ধ্যা নাগাদ আমি প্রসব যন্ত্রণা অনুভব করতে শুরু করছিলাম, তাই ধাত্রীকে ডাকা হয়। এরপরই তার প্রসব বেদনা ওঠে। এবং তিনি হাসপাতালে যান। এ সময় পরিবারের অন্য সদস্যরা আমন্ত্রিতদের বিয়ে বাতিলের বিষয়টি জানান। পরে রেবেকা একটি সন্তানের জন্ম দেন। তার নাম ররি ইয়ান উইলিয়াম চিথাম। যদিও বিয়ের কয়েক ঘন্টা আগে অনুষ্ঠান বাতিলের কারণে দম্পতিকে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি পোয়াতে হয়েছে। কিন্তু তারা জানিয়েছেন ছেলে জন্মের আনন্দের কাছে সেটা কিছুই না। তবে আগামী সময়ে তারা আবার বিয়ে করবেন বলে আশা করছেন এই দম্পতি।

Related posts

একটি ফোনের মাধ্যমেই ঘরে বসেই নিখরচায় হবে করোনা টেস্ট, হেল্পলাইন চালু করলো কলকাতা পুরসভা

News Desk

স্ত্রীর ইচ্ছাতেই অন্য পুরুষের সাথে স্ত্রীর যৌনতার ভিডিও রেকর্ড করত স্বামী! হত আপলোড

News Desk

গাড়ি নিয়ে জোম্যাটো ডেলিভারী বয়কে পিষে দিল মদ্যপ পুলিশ! মৃত পরিবারের একমাত্র উপার্জনকারী

News Desk