Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

তার মুরগি কে ‘খুন’ করেছে? বিচার চেয়ে মরা মুরগি হাতে থানায় হাজির ব্যাক্তি! তারপর

পালিত মুরগীকে কীটনাশক খাইয়ে মেরে ফেলার অভিযোগ প্রতিবেশীর উপরে। আর সেকারণেই রেগে গিয়ে প্রশাসনের দ্বারস্থ হলেন এক মুরগীর মালিক।
ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি(Jalpaiguri) সদর ব্লকের কোনপাকড়ি সর্দার পাড়া এলাকায়। স্থানীয় সূত্রের খবর , রমাপদ রায় এবং পরেশ রায় এই এলাকারই বাসিন্দা। রমাপদ রায়ের মুরগির পাল চরতে চরতে প্রতিবেশী পরেশ রায়ের কৃষি জমিতে প্রায়শই যেত। শুক্রবার রমাপদ রায় এদিকে নিজের জমিতে গিয়ে তাঁর ১১টি মুরগি মৃত অবস্থায় পড়ে রয়েছে দেখতে পান। মুরগির মালিক রমাপদ রায়ের দাবী তার প্রতিবেশী পরেশ রায় কীটনাশক খাইয়ে তার মুরগির পালকে খুন করেছে। অবশ্য এখনো থানাতে কোনও রকম অভিযোগ জমা নেওয়া হয়নি।

যদিও ঘটনাটি সবার আগে স্থানীয় পঞ্চায়েতেই জানান রমাপদ রায়। সেখান থেকেই কোতয়ালী থানায় সোজাসুজি চলে আসেন। এ ঘটনাতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার ব্যাপারে রমাপদ রায় জানান , ” মুরগিগুলি পরেশের জমিতে যেত। মুরগি গুলোকে বিষ দিয়ে দিয়েছে জমিতেই। এ ঘটনা ঘটে কাল বিকেল ৩টে নাগাদ। এরপরই পঞ্চায়েতের দ্বারস্থ হই আমি। স্থানীয় পঞ্চায়েত থেকেই থানায় অভিযোগ জানাতে বলে। থানা থেকে বলা হয়েছে নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নিতে বলা হয়েছে। পাড়ার অন্যান্য বাসিন্দারাও চলে এসেছে, তাদেরও বক্তব্য নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নিতে।”

এদিকে অভিযুক্ত পরেশ রায়কে এই ঘটনায় তার বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি উত্তর দেননি । প্রতিবেশীর সাথে অশান্তি নতুন ব্যাপার নয়। বিভিন্ন ব্যাপারে অশান্তি লাগলে পাড়ার অন্যান্য বাসিন্দারাও এই ঝামেলা মেটাতে চলে আসে। মাঝেমধ্যে তাঁর ভয়ঙ্কর পরিণতির নজিরও দেখতে পাওয়া যায়। কিন্তু, শেষে বিষ দিয়ে মুরগি হত্যা? আবার মুরগির মালিক সেই ঘটনা নিয়ে থানায় অভিযোগ করছেন ? এই ঘটনা খুব একটা শোনা যায়না। 

Related posts

দেশে করোনার নতুন ভ্যারিয়েন্টের সন্ধান পাওয়া গেল, সংক্রমণের হার নিম্নমুখী

News Desk

শহীদ CRPF জওয়ানের বোনের বিয়ে, সব দায়িত্ব কাঁধে তুলে নিলেন মৃত জওয়ানের সাথী সৈনিকরা

News Desk

জন্মদিনের দিন পুলিশ ডেকে নিজেকেই নিজে ‘অ্যারেস্ট’ করালেন শত বর্ষীয় বৃদ্ধা! কিন্তু কেন?

News Desk