Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সেক্সের সময় মারাত্মক ভুল, ৭ দিন হাসপাতালে কাটাতে হলো সেলিব্রেটি গায়ককে!

যৌন মিলনের সময় বিপত্তি ঘটালেন এক গায়ক তারকা। খোলসা করলেন সেই ব্যক্তি নিজেই। কি সেই অভিজ্ঞতা। জানুন পুরোটা..

বিখ্যাত অস্ট্রেলিয়ান গায়ক জ্যাক উইডগান সম্প্রতি তার সাথে ঘটে যাওয়া একটি ঘটনার বিষয়ে কথা বলেছেন। তার একটি পডকাস্ট নেট মাধ্যমে ভাইরাল হয়েছে। পুরুষ গায়ক জ্যাক উইজেন বর্ণনা করেছেন যে কীভাবে একটি দুর্ভাগ্যজনক যৌন দুর্ঘটনা তাকে এক সপ্তাহ হাসপাতালে থাকতে বাধ্য করেছিল।

গায়ক জ্যাক উইডগান, যার বয়স ২৫, তার পডকাস্ট ‘Hey Doll’ এর একটি পর্বের মাধ্যমে নিজের অভিজ্ঞতা জানিয়েছেন। তার এই পডকাস্ট টি খুব বিখ্যাত হয়েছে। পুরুষ সঙ্গীর সঙ্গে যৌন মিলনের সময় তার চোখে সংক্রমণ হয়েছিল।

তার পডকাস্ট ‘Hey Doll’ -এ বৃহস্পতিবার কথা বলার সময়, ২৫ বছর বয়সী গায়ক জ্যাক উইডগান স্বীকার করেছেন যে তিনি একবার লস অ্যাঞ্জেলেসে একজন স্টান্ট ডাবল পাওয়ার রেঞ্জারের সাথে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন, যা পরে তার শারীরিক জটিলতার কারণে হয়ে ওঠে। বেভারলি হিলসের হাসপাতালে তাঁকে ৭ দিন কাটাতে হয়েছিল। তিনি বলেন, চোখে সংক্রমণ হয়েছিল। যার কারণে তাকে প্রচুর অ্যান্টিবায়োটিক খেতে হয়েছিল। তার পডকাস্টের পরে, জ্যাক ইনস্টাগ্রাম স্টোরিজে হাসপাতালে কাটানো দিনগুলির ভিডিও এবং ফটোগুলিও শেয়ার করেছেন।

এর আগে, জ্যাক উইজেন সারা বিশ্বকে অবাক করে দিয়েছিলেন যখন তিনি বলেছিলেন যে তিনি নাইটআউটের সময় একজন মহিলার সাথে রাত কাটিয়েছিলেন। তিনি পডকাস্টের মাধ্যমে মহিলার সাথে রাত কাটানোর বিষয়টিও প্রকাশ্যে এনেছিলেন। জ্যাক উইডগান এর আগে নিজেকে প্রকাশ্যে সমকামী হিসেবে বর্ণনা করেছেন। তিনি বলেন, ওই নারীর সঙ্গে নাইটআউটের পর তিনি বুঝতে পারেন যে তিনি উভকামী হয়ে গেছেন।

Related posts

হঠাৎই হলুদ ধোঁয়ায় ঢেকে গেল চারিদিক! ভেসে এলো শুধু চিৎকার, মর্মান্তিক ঘটনা জাহাজ বন্দরে

News Desk

প্রেম নাকি কামনা? কিসে আপনার আকর্ষণ বেশি? জেনে নিন

News Desk

৯৯.৯৯ পার্সেন্টাইল যথেষ্ট নয়, ১০০ পার্সেন্টাইল পেতে ৪ বার জয়েন্ট এন্ট্রান্স দিল ছাত্র

News Desk