Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

যৌন মিলনের সময় বিছানায় এই কাজটি কখনই করবেন না! আজই সতর্ক হোন!

যখনই আপনি বিছানায় আপনার সঙ্গীর সাথে সহবাস করেন এবং আপনি নিজের যৌন তৃপ্তিকে একেবারে শেষ বিন্দুতে নিয়ে যাওয়ার জন্য পরিকল্পনা করেন, তখন আপনার সঙ্গীর সাথে এমন কিছু করা উচিত নয় যা তাকে অসুখী করে। এতে আপনার সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। এটি আপনার সঙ্গীর যৌন অনুভূতিও শেষ করতে পারে। এই প্রতিবেদনে আমরা আপনাকে এমনই ৫টি কাজের তথ্য দিচ্ছি, যা যৌন মিলনের সময় ভুলেও করা উচিত নয়।

কখনোই ধরে নিও না তুমি বেশী ভালো

১) বিছানায় কখনই অনুমান করবেন না যে আপনি যে কৌশলটি করছেন তা সঠিক, কারণ আপনার একটি কৌশল যদি একজনের জন্য কাজ করে তবে এটি অপরের পক্ষে কার্যকর নাও হতে পারে। এই বিষয়ে আপনার নিজের সঙ্গীকে জিজ্ঞাসা করা উচিত এবং আপনার সঙ্গী কী পছন্দ করে তা বোঝার চেষ্টা করা উচিত, কারণ এটি আপনার শারীরিক এবং মানসিক সংযোগকে শক্তিশালী করতে সহায়তা করে।

২) আপনি যখন বিছানায় আসবেন, তখন সমস্ত নেতিবাচকতাকে পিছনে ফেলে আসুন এবং আপনার বিছানাকে ইতিবাচকতার জায়গা করুন যা শুধুমাত্র আপনার দুজনের জন্য। আপনি যদি মন খারাপ করেন তবে আপনার সঙ্গীর সাথে অন্য ঘরে এ সম্পর্কে কথা বলুন এবং আপনার সমস্যার সমাধান না করে কখনই ঘুমাবেন না।

৩) সেক্স করার জন্য চাপ দেবেন না। দম্পতিদের মধ্যে এটি খুব সাধারণ। দুজনের মধ্যে কেউ কখনও কখনও ভান করে যে তাদের সঙ্গী বিছানায় যা করছে তা ঠিক আছে। তারা এটা করার মুডে না থাকলেও। তবে এমন কাজ শেষ পর্যন্ত ঝগড়া এবং অশান্তির দিকে নিয়ে যেতে পারে। তাই দম্পতিদের পরামর্শ দেওয়া হচ্ছে যে তারা সহবাস না করে একে অপরের জন্য ১০ থেকে ১৫ মিনিট সময় নিক এবং এই সময়ে তাদের সঙ্গীর প্রশংসা করুক। এটা খুবই গুরুত্বপূর্ণ।

৪) আপনার সঙ্গীর শরীরের সমালোচনা করবেন না। তিনি মোটা বা তার শরীরে দাগ রয়েছে এরম কথা বলা ভীষণভাবে অনুচিত। এমন সব জিনিস কখনই বিছানায় আনা উচিত নয়। এটি আপনার সঙ্গীর আত্মবিশ্বাসকে প্রভাবিত করে, কারণ আমরা যখন নগ্ন থাকি তখন আমরা সবচেয়ে বেশি ঝুঁকির মধ্যে থাকি, তাই এই ধরনের জিনিসগুলি আমাদেরকে ব্যাপকভাবে প্রভাবিত করে।

৫) আপনার অতীত ঘাটবেন না। যাই ঘটুক না কেন, বিছানায় বা অন্তরঙ্গ মুহূর্তে আপনার অতীতকে কখনোই তুলে ধরবেন না। এটি আপনার রোমান্টিক দক্ষতার বিষয়ে বড়াই করতে পারে, তবে আপনার সঙ্গীর সামনে এইভাবে বড়াই করা আপনার জন্য মারাত্মক এক ভুল সিদ্ধান্ত প্রমাণিত হবে। কোন সঙ্গীই এই ধরনের জিনিস পছন্দ করে না।

Related posts

আজ ৫ই সেপ্টেম্বর, শিক্ষক দিবস! কেন এই দিনেই ভারতে পালিত হয় শিক্ষক দিবস

News Desk

স্ত্রীর সাথে ঘনিষ্ঠ হতে গিয়ে বেডরুম থেকে সোজা হাসপাতালে স্বামী! কি এমন ঘটলো?

News Desk

নাবালিকা শালীর উপর চলত যৌন নির্যাতন! গর্ভবতী হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পর্ন ভিডিও

News Desk