Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

জীবন পুরো বদলে গেল, সন্তানের জন্ম দিয়ে জানালেন সোনম কাপুর! ছেলে হলো না মেয়ে?

শনিবার বিনোদন জগত থেকে প্রকাশ্যে এসেছে একটি সুখবর। তাদের প্রথম সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও ব্যবসায়ী আনন্দ আহুজা। তথ্য অনুসারে, অভিনেত্রী সোনম কাপুর এবং আনন্দ আহুজা আজ অর্থাৎ ২০ শে আগস্ট, ২০২২-এ একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। অনেক দিন ধরেই সোনমের গর্ভাবস্থা এবং তার ডেলিভারি নিয়ে চর্চা হচ্ছিল। প্রসঙ্গত জানিয়ে রাখা যাক যে সোনম, আনন্দ বা তাদের পরিবারের কাছ থেকে নয়, অন্য অভিনেত্রীর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় এই সুখবর এসেছে। আসুন জেনে নিই ছেলের জন্মের পর সোনম কেমন অনুভব করছেন এবং তার চিন্তাভাবনা কী।

অনেক রিপোর্ট আসছিল যাতে বলা হয়েছিল যে সোনম কাপুর, যিনি তার গর্ভাবস্থার শেষ ত্রৈমাসিকে রয়েছেন, তিনি আগস্টে একটি সন্তানের জন্ম দিতে পারেন। সোনম এবং আনন্দের ভক্তদের জন্য সুখবর রয়েছে যে আজ সোনম একটি সুস্থ ছেলে সন্তানের জন্ম দিয়েছেন এবং তারা খুব খুশি।

সুখবর শেয়ার করলেন এই অভিনেত্রী

আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই খবরটি প্রথমে রণবীর কাপুরের মা, অভিনেত্রী নীতু কাপুর শেয়ার করেছেন এবং তার মাতামহ অনিল কাপুর এবং সুনিতা কাপুরকে তার ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনন্দন জানিয়েছেন। তিনি একটি বার্তা শেয়ার করেছেন, যা সোনম এবং আনন্দ কে উদ্দেশ্য করে।

নতুন মা বললেন- এখন জীবন চিরতরে বদলে গেছে..

এই বার্তায়, সোনম এবং আনন্দ জানান যে তারা ২০ শে আগস্ট, ২০২২-এ একটি সুন্দর ও সুস্থ পুত্রের জন্ম দিয়েছেন এবং তারা খুব খুশি এবং ঈশ্বরের কাছে কৃতজ্ঞ। তারা সমস্ত ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন যে এটি বাবা মা হয়ে ওঠার যাত্রা পথের কেবল শুরু তবে তিনি জানেন যে এখন তার জীবন চিরতরে বদলে গেছে।

গর্ভাবস্থার ঘোষণার পরে, সোনম কাপুর প্রকাশ্যে উপস্থিত হতে লজ্জা পান না। ভোগ ইন্ডিয়ার সাথে একটি কথোপকথনে, সোনম বলেছিলেন যে তার গর্ভাবস্থা সহজ ছিল না এবং তার প্রথম ত্রৈমাসিক খুব কঠিন ছিল এবং তিনি এর জন্য প্রস্তুতও ছিলেন না। এই সাক্ষাৎকারে সোনম বলেছিলেন যে তিনি তার ত্বক এবং শরীরের বিশেষ যত্ন নিচ্ছেন কারণ তিনি যদি অন্য আরেকটি প্রাণের যত্ন নিতে চান তবে তাকে প্রথমে নিজের যত্ন নিতে হবে।

গর্ভাবস্থার শুরুতে, সোনম তার স্বামীর সাথে লন্ডনে থাকলেও পরে তিনি তার পরিবারের সাথে মুম্বাই ফিরে আসেন। টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, শিশুর জন্মের পর সোনম তার বাবা-মায়ের বাড়িতে ছয় মাস কাটাবেন এবং তার পরে তিনি তার দিল্লি বা লন্ডনের বাড়িতে চলে যাবেন। সোনম তার কাজের জন্য ভ্রমণ চালিয়ে যাবেন।

Related posts

পাকিস্তানের জয়ে বাজি ফাটিয়ে উচ্ছ্বাস, স্ত্রী-শ্বশুরবাড়ির উপর রাগে চরম পদক্ষেপ স্বামীর

News Desk

মর্মান্তিক! মাসির বাড়িতে বেড়াতে এসে ২১ তলার উপর থেকে নীচে পড়ল ক্লাস টেনের ছাত্র

News Desk

রাস্তা ঘাটে, কাজে কর্মে বেরিয়ে হঠাৎই গভীর ঘুমে ঢলে পরে গোটা গ্রামের মানুষ, আজব এই ঘুমনগরীর খোঁজ জানেন?

News Desk