Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মায়ের পরকীয়ার খবর বাবাকে বলে দিয়েছিল! ক্রুদ্ধ মায়ের হাতে ভয়ঙ্কর পরিণতি ৪ বছরের শিশুর

উত্তরপ্রদেশের বুলন্দশহর জেলায় এক মহিলা তার চার বছরের ছেলেকে খুন করেছেন। বলা হচ্ছে, ওই মহিলার গত ৩ বছর ধরে একজন পুরুষের সঙ্গে সম্পর্ক চলছিল এবং তার চার বছরের ছেলে তার বাবাকে বিষয়টি জানিয়ে দিয়েছিল। এতে ক্ষিপ্ত হয়ে ওই মহিলা তার একরত্তি ছেলেকে হত্যা করেন। নিহত শিশুর বাবার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে ওই নারী ও তার প্রেমিক কে আটক করেছে পুলিশ।

সেকেন্দ্রাবাদ থানা এলাকার বাসিন্দা ওই মহিলা বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর ৪ বছরের ছেলেকে নিয়ে তাঁর বোনের বাড়িতে গিয়েছিলেন। বোনের বাড়ি থেকে ওই মহিলার ৪ বছরের ছেলেকে তুলে নিয়ে যায় ওই নারীর প্রেমিক অরুণ। এরপর ওই নারীও চলে যান। এরপর দুজনের খোঁজ শুরু হয়। কিছু জানাজানি না হলে বিষয়টি থানায় জানানো হয়।

অভিযোগ পেয়ে গভীর রাত পর্যন্ত তল্লাশি চালায় পুলিশ। অবস্থানের ভিত্তিতে অভিযুক্তকে নগর কোতোয়ালি এলাকার একটি গ্রাম থেকে ধরা হয়। পুলিশ ওই মহিলার প্রেমিককে কঠোর ভাবে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, সে ৪ বছরের শিশুকে হত্যা করে মৃতদেহ এক গাছে ঝুলিয়ে দিয়েছে।

Up teacher arrested for smashing students face with cake

মহিলার স্বামী অভিযোগ দায়ের করেছেন:

এ ঘটনায় নিহত শিশুর বাবা অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে তিনি জানান, গত ৩ বছর ধরে এক পরিচিত যুবকের সঙ্গে পরকীয়া চলছিল স্ত্রীর। ছেলে যখন মায়ের সাথে বেড়াতে যেত তখন সে তার মাকে অন্য পুরুষের সাথে দেখা করতে দেখত। একদিন বাবাকে এই ব্যাপারটা জানায় সে। মহিলার স্বামী তার এমন কর্মকাণ্ডের প্রতিবাদ করলে ছেলেকে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার হুমকি দেয় ওই মহিলা।

এদিকে বৃহস্পতিবার প্রেমিক কে সঙ্গে নিয়ে ছেলেকে খুন করেন ওই নারী। নগরীর কোতয়ালী এলাকায় একটি গাছে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শিশুটির বাবার অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ ওই নারী ও তার প্রেমিককে আটক করেছে।

এসপি সিটি এসএন তিওয়ারি বলেছেন যে একটি ৪ বছরের শিশু নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এরপর অরুণ নামে এক ব্যক্তির সঙ্গে শিশুটির মায়ের অবৈধ সম্পর্ক ছিল বলে জানা গেছে। অবস্থান জেনে অরুণকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় শিশুটিকে খুন করা হয়েছে। তার নির্দেশ মত স্থানে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করা হয়। শিশুটির বাবার অভিযোগে মামলা দায়েরের পর অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

Related posts

বিরল রোগে আক্রান্ত হয়ে বেচে থাকাই কঠিন হয়ে দাড়িয়েছিল সুস্মিতা সেনের! কী ভাবে সুস্থ হলেন

News Desk

ঠেকানো যাবে না চতুর্থ ঢেউ!! দেশে একদিনে সংক্রমিতর সংখ্যা পার করলো ১৯ হাজার

News Desk

২ ফুট লম্বা, সাড়ে ৫ কেজি ওজন! নবজাতক শিশুর এমন অস্বাভাবিক আকৃতি ঘিরে চাঞ্চল্য!

News Desk