Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

গাড়িতেই উদ্দাম যৌনতা ডেকে আনলো দুর্ঘটনা! সঙ্গিনীর কামড়ে কেটে গেল ব্যক্তির লিঙ্গ

বহু দুর্ঘটনার কারণ হয় ড্রাইভিং সিটে বসে থাকা চালকের মনঃসংযোগের বিচ্যুতি। এমনই এক ঘটনা সামনে এলো ফ্লোরিডা থেকে। চালকের মন ছিল অন্য কোনোখানে। তাই ঘটে যায় এক মারাত্মক দুর্ঘটনা। কিন্তু কেন এই ড্রাইভার রাস্তার দিকে মনঃসংযোগ করতে পারেননি সেটা বেশ চমকপ্রদ বিষয় বটে। জানুন বিশদে…

বৃহস্পতিবার সন্ধ্যায় ফ্লোরিডার একটি ফেডেক্স ট্রাকের মধ্যে সংঘর্ষের পরে একটি SUV গাড়ি-এর মধ্যে থাকা দুইজনকে নগ্ন অবস্থায় পাওয়া গেছে এবং কর্মকর্তাদের মতে, ভিতরে যা চলছিল সেটাই এই সংঘর্ষের কারণ হতে পারে।

দুর্ঘটনার সময়, SUV-এর ভিতরে থাকা মহিলাটি পুরুষ চালকের সাথে মৌখিক যৌনতায় মত্ত ছিল, ফোর্ট লডারডেল ফায়ার রেসকিউ যারা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে বিষয়টি জানায়। সম্ভবত এই কারণেই চালক ওই ব্যাক্তি আর রাস্তার দিকে মনঃসংযোগ রাখতে পারেননি। কিন্তু দুর্ঘটনার পর ওই ব্যক্তির যৌনাঙ্গ ক্ষতিগ্রস্থ হয় মহিলার কামড় বসে যাওয়ায়। অনুমান করা হচ্ছে দুর্ঘটনার আকস্মিকতায় ওই মহিলার দাঁত ওই ব্যাক্তির যৌনাঙ্গে বসে যায় আর তার লিঙ্গ কিছুটা ছিড়ে বেরিয়ে আসে। ফ্লোরিডার নর্থ ওশান বুলেভার্ড এবং ১৯তম স্ট্রিটে সন্ধ্যা ৬.৫০ এর দিকে দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ সূত্রে খবর।

FedEx ট্রাকের সাথে সংঘর্ষের সময় SUV -এর ভিতরে দুজন লোক ছিল কিন্তু তাদের আঘাত সামান্য ছিল। FLFR অনুসারে, দুর্ঘটনার সময় চালক ও তার মহিলা সঙ্গী মৌখিক যৌনতায় লিপ্ত ছিল, যে কারণে এসইউভির চালক তার গোপনাঙ্গে গুরুতর আঘাত পেয়েছেন। পুলিশ এই দুর্ঘটনার জন্য কাউকে অভিযুক্ত করা হবে কিনা তা স্পষ্ট করেনি।

Related posts

ভাক্সিন নেওয়ার কতদিন পর থেকে অ্যালকোহল সেবন করা যায়?

News Desk

কিনতে চান সস্তায় বাড়ি? আপনিও সরকারের এই স্কিমের সুবিধা পাবেন

News Desk

এটিএমের ভিতর থেকে রহস্যজনকভাবে উধাও লাখ লাখ টাকা, কীভাবে ঘটছে এই ঘটনা

News Desk