Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED রাজনীতি

বেলঘরিয়ার পর এবারে হাওড়ায় উদ্ধার প্রচুর নগদ টাকা! টাকা গুনতে আনতে হলো মেশিন

আবার প্রচুর পরিমানে টাকা উদ্ধার হল পশ্চিমবাংলায়। হাওড়ার পাঁচলায় ঝাড়খণ্ডগামী গাড়ি থেকে বেশ কয়েকটা টাকার বান্ডিল এবং প্রচুর সোনা উদ্ধার হল। ঝাড়খন্ড এর তিন কংগ্রেসের বিধায়ক কে আটক করা হয়েছে এই ঘটনায়। কারেন্সি কাউন্টিং মেশিনও নিয়ে আসা হয়েছে এই বিপুল পরিমান অর্থের হিসেব করতে।

বেশ কদিন ধরে অর্পিতা কান্ড নিয়ে বাংলা উত্তাল আর তারই মধ্যে এমন ঘটনা ঘটেছে। কলকাতা থেকে ঝাড়খণ্ডগামী একটি গাড়িতে শনিবার বিকেলে তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণে নগদ টাকা উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে , খুবই বিশ্বস্ত এক সূত্র থেকে খোঁজ পাওয়া গিয়েছে যে , প্রচুর টাকা কলকাতা থেকে ঝাড়খণ্ডগামী একটি গাড়িতে গচ্ছিত রয়েছে। সেভাবেই পুলিশ মোতায়েন করা হয়েছিল সেখানে । একটি কালো গাড়িকে বিকেলে পাঁচলায় ৬ নম্বর জাতীয় সড়কের উপর রানিহাটি মোড়ের কাছে থামান হয়। তড়িঘড়ি তল্লাশি চালানো হয় ওই গাড়িতে।

Up teacher arrested for smashing students face with cake

পুলিশ জানিয়েছে , রাজেশ কাশ্যপ, নমন দীক্ষিত এবং ইরফান আনসারী ওই তিন কংগ্রেস বিধায়কের নাম। গাড়ি, টাকা এবং বিধায়কদের নিয়ে পাঁচলা থানায় যাওয়া হয়েছে। হাওড়া জেলা গ্রামীণের পুলিশ সুপার স্বাতী ভাঙ্গালিয়া জানিয়েছেন এই এতো পরিমান টাকা গুনতে হবে হলে বিটাকার কাউন্টিং মেশিন আনা হয়েছে। ওই তন কংগ্রেসের বিধায়ক দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাদের এতো টাকার উৎসের ব্যাপারে।

Related posts

মাসতুতো দিদির সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, তরুনীর বান্ধবীর মোবাইলে পৌঁছল গোপন মুহূর্তের ভিডিও

News Desk

ডাঃ হিরন্ময় ঘোষাল: নেতাজির হয়ে চরবৃত্তি করা এক বাঙালি যাকে শাস্তি দিয়েছিলেন নেহেরু

News Desk

বাড়ির কাজের লোকের জন্য ১২টি নিয়ম বানালেন মহিলা! শুনে সবাই বললো পাগল নাকি?

News Desk