Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ছিঃ! বিনিয়োগের প্ল্যান জানতে মহিলা ব্যাংক কর্মচারীর নম্বর নিয়ে যে নোংরা কাজ করলেন বৃদ্ধ

বিনিয়োগের অজুহাতে ফোন নম্বর নিয়ে মহিলা ব্যাংক কর্মচারীকে অশ্লীল ভিডিও ও বার্তা পাঠানোর অভিযোগে গ্রেফতার বৃদ্ধ। সে ক্রমাগত তার অশ্লীল ভিডিও ও ছবি পাঠাতেই থাকে। অভিযুক্তের মোবাইল থেকে ৩০০টি অশ্লীল ভিডিও পাওয়া গেছে।

সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে দক্ষিণ দিল্লি জেলার সাইবার পুলিশ এক মহিলা ব্যাঙ্ক কর্মীকে অশ্লীল ভিডিও পাঠানোর জন্য অবসরপ্রাপ্ত এয়ার ইন্ডিয়ার ইঞ্জিনিয়ারকে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত অবসরের সময় প্রাপ্ত অর্থ বিনিয়োগের করতে চান এবং এই কারণে কিছু পরামর্শ চান বলে একটি সরকারি ব্যাঙ্কে কর্মরত এক যুবতীর সাথে আলাপ করেছিলেন এবং তারপরে তার অশ্লীল ভিডিও এবং ছবি পাঠাতে তাকে শুরু করেছিল। অভিযুক্তের মোবাইল থেকে ৩০০টি অশ্লীল ভিডিও পাওয়া গেছে।

Up teacher arrested for smashing students face with cake

পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে এবং তার মোবাইল খতিয়ে দেখছে। গ্রেফতারের পর অভিযুক্ত বয়স্ক ব্যক্তি তদন্তের জন্য মোবাইলের পাসওয়ার্ড পুলিশকে জানাননি। তিনি আদালতে পাসওয়ার্ডটি জানান, এরপর মোবাইলটি পরীক্ষা করে তা থেকে অনেক অশ্লীল ভিডিও উদ্ধার করা হয়।

২৪ বছর বয়সী ভুক্তভোগী মহিলা ব্যাংক কর্মচারী দক্ষিণ দিল্লিতে থাকেন এবং দক্ষিণ দিল্লিতে অবস্থিত একটি সরকারি ব্যাঙ্কে কাজ করেন বলে পুলিশ অফিসার জানিয়েছেন। অভিযুক্ত ৬০ বছর বয়সী মিঃ ডোগরা সম্প্রতি ব্যাঙ্কে গিয়েছিলেন, যেখানে তিনি মেয়েটির সাথে দেখা করেছিলেন। মেয়েটি তাকে ব্যাংকে বিনিয়োগের বেশ কিছু পরিকল্পনার কথা জানায়। এই কথোপকথনের সময় অভিযুক্ত প্রৌঢ় মেয়েটির মোবাইল নম্বর নেয়।

মোবাইল নম্বর পাওয়ার পর অভিযুক্ত যুবতীকে অশ্লীল মেসেজ পাঠাতে শুরু করে। এরপর তিনি ভিডিও পাঠাতে শুরু করেন। মেয়েটি বারণ করলেও তিনি শোনেননি। এরপরই বিরক্ত হয়ে সাইবার থানায় অভিযোগ করেন ওই তরুণী।

অভিযুক্তের বিবাহবিচ্ছেদ হয়েছে: অভিযোগের ভিত্তিতে মামলা নথিভুক্ত করার পর সাইবার পুলিশের এসএইচও অরুণ কুমার ভার্মা, এসআই সুরেন্দ্র, হাবিলদার রামবীর এবং কনস্টেবল দীপকের টিম তদন্ত শুরু করে। মোবাইল ফোনের অবস্থানের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় মালব্য নগর থেকে অভিযুক্ত ব্যাক্তি ডোগরাকে গ্রেফতার করে পুলিশ। মাত্র এক মাস আগে অভিযুক্তের বিবাহবিচ্ছেদ হয়। তার মোবাইল তদন্ত করে পুলিশ তিন শতাধিক অশ্লীল ভিডিও উদ্ধার করেছে।

Related posts

রোজ সকাল সন্ধে শাঁখ বাজান! জানেন শরীরে কি প্রভাব পড়ছে! সারতে পারে বহু রোগ

News Desk

ভরদুপুরে দুই যুবককে থামের সঙ্গে উত্তম মধ্যম মারধর করলো জনতা! কারণটা কি?

News Desk

ব্রা ছাড়াই রাস্তায় বেরিয়ে ক্যামেরাম্যান দের মুখোমুখি মালাইকা আরোরা! নায়িকার সাহসী ছবি ভাইরাল

News Desk