Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

নিজেই নিজের গোপন অঙ্গে ঢুকিয়ে দিলেন ১৮ সেমি দৈর্ঘ্যের তার! পিছনে রয়েছে অদ্ভুত কারণ

এক ব্যক্তির অদ্ভুত কান্ড সোশ্যাল মিডিয়া জুড়ে হইচই শুরু হয়ে গেল । ঘটনাটি ঘটেছে পাকিস্তানে। সেই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় এখন বেশ চর্চায় আছে। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকদিন অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয় । এই ধরনের ঘটনা সবথেকে বেশি ভাইরাল হয় । কিন্তু পাকিস্তানের এই ব্যক্তির ঘটনায় সোশ্যাল মিডিয়ায় সবাইকে অবাক করে দিয়েছে । কিন্তু সবথেকে অবাক করে যখন জানা যায় যে ওই ব্যক্তি ১৮ সেন্টিমিটার এর একটি তার নিজের যৌনাঙ্গে ঢুকিয়ে দিয়ে চুপ করে ছিলেন। পরবর্তীতে ডাক্তাররা যখন এক্সরে করে তখন ডাক্তারের নিজেরাও হতবাক । সেই এক্স-রে রিপোর্ট ভালো করে দেখা গেলে বোঝা যাবে যেই ব্যক্তি যৌনাঙ্গে 18 সেন্টিমিটার এর একটি উত্তর রয়েছে । কিন্তু এই কাণ্ড ঘটনার পিছনে এক অদ্ভুত কারণ দেখিয়েছেন ঐ ব্যক্তি ।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রচন্ডভাবে ভাইরাল হওয়া ওই ব্যক্তি হাসপাতালে ভর্তি । পাতালে তিনি পিঠে ব্যথা নিয়ে ভর্তি হন প্রথমে । পর সেখানকার ডাক্তারদের কিছু সন্দেহ হওয়ায় তার এক্সরে করা হয় । তারপর চমকে দেওয়া ঘটনা সামনে আসে । দেখতে পান এক্স-রে রিপোর্টে যেই ব্যক্তি আঠারো সেন্টিমিটার এর একটি তার নিজের যৌনাঙ্গে ঢুকিয়ে রেখেছেন । এরপরই এক জরুরি ভিত্তিক সার্জারির মাধ্যমে ওই ব্যক্তির যৌনাঙ্গের থেকে 18 সেন্টিমিটার এর ওই তারটি বার করা হয়েছে । ডাক্তারদের মতে এই ঘটনা থেকে তার মৃত্যু হতে পারত যদিও এখন তিনি আগের থেকে ভালো আছেন। কিন্তু এমন কি কারণে করেছেন তিনি তা নিজেই জানিয়েছেন। যা জানতে পেরে সত্যিই অবাক সকলে।

এই ঘটনা যদিও প্রথম না এর আগেও এমন ঘটনা ঘটেছিলো। যদিও এর আগেও ব্রাজিলের এক ব্যক্তির মলদ্বারে ডাম্বেল ঢুকে গিয়েছিল। এক্সরে তে দেখা যায় যে ডাম্বেল ঢুকে রয়েছে মলদ্বারে। সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছে।

Related posts

স্নান করতে গিয়ে বাথরুমে মৃত্যু একাকী প্রৌঢ়ের, সারা রাত ধরে আগলে বসে থাকল পোষ্য!

News Desk

বিশ্বব্যাপী শুধুমাত্র ৪৩ জনই শরীরেই আছে! জানেন কি বিশ্বের সবচেয়ে মূল্যবান রক্তের গ্রুপ কোনটি?

News Desk

মেয়ে জানলে জুটবে অত্যাচার! তালিবানের হাত থেকে বাঁচতে ১০ বছর পুরুষ সেজে ছিলেন নাদিয়া

News Desk