Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পরিবারের উপরে অভিমান! খিচুড়ি রেঁধে খেয়ে ঘরে আগুন লাগিয়ে দিলেন ব্যবসায়ী!

অনেকদিন ধরেই আপনজনের উপর জমেছিল ক্ষোভ, অভিমান। আর তা বাড়তে বাড়তে এমন জায়গায় পৌঁছলো যে নিজের বাড়িতে নিজেই আগুন লাগিয়ে দিল পশ্চিম মেদিনীপুরের এক আলু ব্যবসায়ী। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) দাসপুরের খেজুরতলা এলাকায়।

কিন্তু কিসের এত রাগ? যার জেরে নিজের বাড়িতেই আগুন দিয়ে জ্বালিয়ে দিলেন পরেশ মণ্ডল নামে ওই ব্যাক্তি। প্রতিবেশীরা জানিয়েছে দীর্ঘদিন ধরেই মানসিক ভাবে নানা সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে পরেশ নামক ওই ব্যক্তি। সংসারে অশান্তি। যার কারণে বাড়ী ছেড়ে সন্তানদের নিয়ে বাপের বাড়ি চলে গেছেন স্ত্রী। কেউ থাকে না। সেই কষ্ট অভিমানেই নাকি বৃহস্পতিবার রাতে এমন কান্ড ঘটান পরেশ মণ্ডল। আচমকাই তার বাড়ি থেকে জোরে কোনো বিস্ফোরণের শব্দ কানে আসে প্রতিবেশীদের। বেরিয়ে দেখেন পরেশ মণ্ডল বাড়িতে আগুন দিয়েছে। জ্বলছে বাড়ী।

Husband tried to suicide by jumping into pyre of wife in Odisha

প্রতিবেশীরা জিজ্ঞেস করলে জানান অভিমানে তিনি রান্নাঘরে রাখা দু’টি গ্যাস সিলিন্ডারে আগুন দিয়ে দিয়েছেন। তাই বিস্ফোরণ ঘটে। আর দাউ দাউ করে জ্বলে ওঠে পুরো বাড়িটা। অবশ্য এও জানিয়েছেন তার আগে বসে খিচুড়ি রান্না করে খেয়েছেন তিনি। পরেশ মণ্ডলের এক প্রতিবেশীর কথায় মানসিকভাবে অসুস্থ পরেশ তাই এমন কাণ্ড ঘটিয়ে বসলেন। আগুন দিয়ে বাড়ির বাইরে বেরিয়ে আসায় রক্ষা পেয়েছেন পরেশ মণ্ডল। তবে রক্ষা পায়নি তার বাড়ি। বাড়ির অনেকটাই পুড়ে গিয়েছে। দেওয়াল ক্ষতিগ্রস্থ হয়েছে। ভেঙ্গেও পড়েছে কোনো কোনো জায়গা। তবে এখনও কোনো অনুতাপ নেই পরেশ মণ্ডলের। তার বক্তব্য কেউ থাকে না। তাই ঘরে আগুন দিয়ে দিয়েছি।

Related posts

‘পড়াশুনা মাথায় ঢোকে না’, অবসাদে নিজেই নিজের গলায় ছুড়ি চালিয়ে হাসপাতালে নাবালিকা

News Desk

খোঁজ মিলল করোনার নতুন অতি সংক্রামক প্রজাতির, ঠেকাতে অক্ষম ভ্যাকসিনও

News Desk

তাহলে কি এই বছরের মত বাতিল মাধ্যমিক উচ্চ মাধ্যমিক? কি ভাবে হবে রেজাল্ট

News Desk