Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বোনের বিয়ের ১৪ দিনের মাথায় ভাইয়ের হাতেই বিধবা হলো বোন! নেপথ্যে মর্মান্তিক কারণ

বোনের বিয়ে দেওয়া যেকোনো ভাইয়ের স্বপ্ন। কিন্তু এই ঘটনা শুনলে অবাক হতে বাধ্য। আদরের বোনের ধুমধাম করে বিয়ে দেওয়ার মাত্র ১৪ দিনের মাথায় সেই ভাইয়ের কারণেই বিধবা হলো বোন। বিষয়টা কি?

হরিয়ানার গুরুগ্রামে এক যুবক তার দুই সহযোগীর সাথে মিলে তার ভগ্নিপতিকে খুন করেছে। অভিযুক্তের বোনের বিয়ে হয়েছিল ১৪ই জুলাই তারিখে ২০২২ -এ। তার জামাইবাবু মদ পান করতেন এবং তার স্ত্রীকে অর্থাৎ অভিযুক্তের বোনকে মারধর করতেন। এতে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে শ্যালক। ক্রাইম ব্রাঞ্চ ২৭শে জুলাই গভীর রাতে হত্যা মামলায় নিহতের শ্যালক এবং তার অন্য দুই সহযোগীকে গ্রেপ্তার করেছিল।

পুলিশ জানায়, গত ১৪ জুলাই বিয়ের পর মদ্যপান করে স্ত্রীকে মারধর শুরু করেন পেশায় একজন প্রহরী ওই ব্যক্তি। বিষয়টি জানতে পারেন তার শ্যালক সুরজিত ওরফে বিট্টু। সে অনেক বুঝিয়ে বলার চেষ্টা করে, কিন্তু নিহত তাকে বললো, “ও আমার স্ত্রী, আমি তাকে কিভাবে রাখব, সেটা আমার ব্যাপার। তোমার কি দরকার নাক গলানোর।” এই কথা শুনে সুরজিত ওরফে বিট্টু আতঙ্কিত হয়ে তার আরও দুই সঙ্গী রোহিত ওরফে লালা ও কর্ণকে সাথে নেয়। দুজনের সাথে মিলে নৃশংসভাবে খুন করে ভগ্নিপতি ভুরাকে।

অভিযুক্ত পুলিশকে জানিয়েছে, গত ১৪ দিনে সে অনেকবার ভগ্নিপতি ভূরাকে বোঝানোর চেষ্টা করেছে, কিন্তু সে কিছুই বুঝতে রাজি হয়নি। এসিপি ক্রাইম জানায়, ২৭ জুলাই গভীর রাতে ভূরাকে নৃশংসভাবে হত্যা করা হয়। কাছাকাছি সিসিটিভি ক্যামেরার সাহায্যে সন্দেহভাজন কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। ক্রাইম ইউনিট সেক্টর-৪০ এই হত্যা মামলায় তিন খুনের আসামিকে গ্রেপ্তার করে বিষয়টি উদঘাটন করে।

এসিপি প্রীতপাল সিং জানিয়েছেন, মৃতের বিয়ের মাত্র ১৪ দিন হয়েছে। এরই মধ্যে ২৫ থেকে ৩০ বার ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে জামাই। ক্রাইম ব্রাঞ্চ বিষয়টি তদন্ত করছে।

Related posts

আপনার হারিয়ে বা চুরি যাওয়া স্মার্টফোন বার বার ফোন করলেও সুইচড অফ বলছে? খুঁজে পাবেন কিভাবে জানুন

News Desk

১১ হাজার টাকা থেকে আয় করলেন ২০ লাখ! কি ভাবে? এই ব্যাক্তির কাহিনী শুনলে অবাক হবেন

News Desk

অভিনব প্রতিবাদ! ঊর্ধ্বাঙ্গ নগ্ন, এই অবস্থাতেই চলল আদালতের বাইরে প্রতিবাদ! ভিডিও ভাইরাল

News Desk