Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ান স্বামীকে! ঘুমের মধ্যেই ইলেকট্রিক শক দেন স্ত্রী

উত্তরপ্রদেশের বাদাউন থেকে এক মর্মান্তিক খুনের ঘটনা সামনে এসেছে। যেখানে স্ত্রী প্রথমে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে দেন। পরে তাকে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। নিহতের শরীরে বিদ্যুৎস্পৃষ্ট ও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় এবং মামলার তদন্ত শুরু করে। ঘটনা প্রকাশ্যে আসতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এ বিষয়ে এসএইচও ঋষিপাল সিং বলেন, ময়নাতদন্তের রিপোর্ট এলে পরিস্থিতি পরিষ্কার হবে। নিহতের স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃত ব্যক্তি ইসলামনগর শহরে থাকতেন এবং দিল্লিতে শ্রমিক হিসাবে কাজ করতেন। ১০ বছর আগে তার বিয়ে হয়, তার স্ত্রী ও তিন সন্তান ইসলামনগরে থাকে। রোববার বিকেল ৫টার দিকে নিহত ব্যক্তি বাড়িতে এসেছিলেন। আর সোমবার সকালেই তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

একইসঙ্গে এ বিষয়ে গ্রামীণ পুলিশ সুপার সিদ্ধার্থ ভার্মা জানান, ইসলামনগর থানা এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সন্দেহজনক অবস্থায় এক যুবকের মৃত্যুর ঘটনায় আত্মীয়দের অভিযোগ মৃতের স্ত্রীর দিকে। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে মোহাম্মদ শরীফকে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যার কথা স্বীকার করেছে। তিনি পুলিশকে জানান, বিয়ের ১১ বছর হয়ে গেছে। তাও স্বামী প্রতিদিন তাকে মারধর ও গালিগালাজ করত এবং তার চরিত্রের দিকেও আঙুল তুলেছিল।

এতে ক্ষিপ্ত হয়ে গত রাত একটার দিকে স্বামী শরীফকে খাবারের সাথে ঘুমের ওষুধ খাইয়ে দেয় তার স্ত্রী। এতে সে অজ্ঞান হয়ে গেলে বিদ্যুৎস্পৃষ্ট করে তাকে হত্যা করা হয় এবং পরে তার স্বামীকে কেউ মেরে ফেলেছে বলে পরিবারের সদস্যদের চিৎকার করে বলেন ওই মহিলা। প্রাথমিক ভাবে সবাই দ্বন্দ্বে পরে গেলেও পুলিশ তদন্তে নামলেই খুনের বিষয়টি স্পষ্ট হয়।

Related posts

‘৫০ হাজার টাকা আনুন..’ ছেলের মৃতদেহের জন্য রাস্তার লোকের কাছে হাত পাতছে বাবা মা

News Desk

হরিয়ানায় হানিট্র্যাপ: মোবাইলে বন্ধুত্ব করে যেভাবে যুবকদের ফাঁদে ফেলতো মহিলারা!

News Desk

আশ্চর্য অভ্যাস! মাঝেমধ্যেই মৃত স্বামীর অস্থির ছাই খান এই মহিলা! কারণ কি?

News Desk