Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বাড়ির বাইরে খেলছিল, অপরিচিত এক ব্যাক্তির কুনজর পড়লো ছোট্ট মেয়েটির উপর, তারপর..

পূর্ব দিল্লির লক্ষ্মী নগর এলাকায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির দ্বারা সাত বছরের এক কিশোরীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ বলছে, অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে।

সোমবার এ বিষয়ে তথ্য দিয়ে পুলিশ জানায়, রোববার মেয়েটি বাড়ির বাইরে খেলার সময় এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, রবিবার সকালে লক্ষ্মী নগর থানা পুলিশ খবর পায় যে ৭ বছরের এক বাচ্চা মেয়েকে ধর্ষণ করা হয়েছে। ডেপুটি কমিশনার অফ পুলিশ (পূর্ব) প্রিয়াঙ্কা কাশ্যপের মতে, প্রাথমিক তদন্তে জানা গেছে যে নির্যাতিতা যখন তার বাড়ির বাইরে খেলছিল, তখন একজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তার কাছে এসে তাকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করে। পুলিশ জানিয়েছে, নির্যাতিতা তার বাবা-মাকে তার বিভীষিকাময় অভিজ্ঞতার কথা বলার পরে অভিযোগটি নথিভুক্ত করা হয়েছিল। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা শেষে কাউন্সেলিং করা হয়েছে।

জেলা প্রশাসক বলেছেন যে আমরা ভারতীয় দণ্ডবিধি (আইপিসি) এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) এর উপযুক্ত ধারায় মামলা নথিভুক্ত করার পরে তদন্ত শুরু করেছি। তিনি বলেন, পুলিশ সন্দেহভাজনকে শনাক্ত করেছে এবং তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দিল্লিতে ৪ বছরের কিশোরীকে ধর্ষণ, ধরা পড়ল প্রতিবেশী:

এদিকে উত্তর-পূর্ব দিল্লিতেও ৪ বছরের এক বাচ্চা মেয়েকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। রোববার রাতে এ ঘটনার খবর পায় পুলিশ। পুলিশ জানায়, মেয়েটিকে একা দেখে অভিযুক্ত তার সঙ্গে খারাপ ব্যবহার করে। জিজ্ঞাসাবাদে নির্যাতিতার মা জানিয়েছেন, এক ব্যক্তি তার মেয়েকে যৌন হেনস্থা করেছে।

পুলিশ জানিয়েছে, উভয় পরিবার একই ভবনে বসবাস করে এবং মজদুরির কাজ করতো। ভিকটিম মেয়েটিকে কাউন্সেলিং করা হয়েছে এবং যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে ভারতীয় দণ্ডবিধি (IPC) এবং POCSO আইনের 376 এবং 377 ধারায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং অভিযুক্ত ব্যক্তিকে (20-21 বছর বয়সী) গ্রেপ্তার করা হয়েছে। আরও তদন্ত চলছে।

Related posts

সদ্য জন্মানো মেয়ের নাম ‘পকোড়া’! কেন ব্রিটিশ দম্পতির এই অদ্ভুত ইচ্ছা শুনলে অবাক হবেন

News Desk

গৃহবন্দি অবস্থায় সন্তান অনলাইন পড়াশোনায় মানিয়ে নিতে সমস্যায় পড়ছে? জেনে নিন উপায়।

News Desk

রাগের মাথায় একই পরিবারের ৬জন কে কামড়ে জখম করলেন যুবক! কেন জানলে অবাক হবেন

News Desk