Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ভরা আদালতে ভয়াবহ ঘটনা! ডিভোর্সের মামলা চলাকালীন স্ত্রীর গলায় ছুরি বসালো স্বামী

কর্ণাটকের হাসন জেলায় ঘটে যাওয়া এক মর্মান্তিক ঘটনা সামনে এসেছে। জানা গিয়েছে শনিবার স্থানীয় আদালত চত্বরে একটি মামলা চলাকালীন স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী। অভিযুক্ত তার মেয়েকেও হত্যার চেষ্টা করে। তবে পথচারীরা মেয়েটিকে বাঁচিয়ে অভিযুক্তকে ধরে ফেলে। দুজনের মধ্যে বিবাহবিচ্ছেদের মামলার শুনানি চলছিল। কিছুদিন আগে আদালতে কাউন্সেলিং করার পর দুজনেই একসঙ্গে থাকতে রাজি হয়েছিলেন। অভিযুক্তকে তার স্ত্রী ও সন্তান নিয়ে বাড়ি যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল কিন্তু তিনি তার আগেই স্ত্রীর ওপর হামলা চালায়।

ঘটনাটি হলনারসিপুরা টাউন কোর্ট কমপ্লেক্সের। নিহত মহিলার নাম চৈত্র, তিনি ঠটেকেরে গ্রামের বাসিন্দা। মহিলার স্বামী অর্থাৎ অভিযুক্ত শিবকুমার এখানকার হোলেনরাসিপুরা তালুকের বাসিন্দা। চৈত্র ও শিবকুমারের বিবাহবিচ্ছেদের মামলার শুনানি চলছিল হাসান জেলার পুরো নরসিপুরা আদালতে।

দুই ঘন্টার কাউন্সেলিং এর পর একসাথে থাকতে রাজি:

দুজনের বিয়ে হয়েছিল ৭ বছর আগে। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। শনিবার পুরো নরসিপুরা আদালতে একটি লোক আদালত অনুষ্ঠিত হয়েছিল, যেখানে বিচারক দম্পতিকে তাদের বিবাহবিচ্ছেদের আবেদন প্রত্যাহার করতে এবং মেয়ে সন্তানের ভবিষ্যতের কথা মাথায় রেখে বিষয়টি সৌহার্দ্যপূর্ণভাবে নিষ্পত্তি করতে বলেছিলেন। দুজনের কাউন্সেলিং প্রায় এক ঘণ্টা চলে, এরপর দুজনেই ডিভোর্সের আবেদন প্রত্যাহার করে নেন এবং সন্তানের স্বার্থে একসঙ্গে থাকতে রাজি হন।

পেছন থেকে এসে হামলা চালায়:

এরপর চৈত্র আদালত চত্বরে ওয়াশরুমে গেলে তার স্বামী শিবকুমার তার পিছু পিছু এসে তাকে ছুরি দিয়ে হামলা করে। আসামি ছুরি দিয়ে চৈত্রের গলা কেটে ফেলে। এরপর তিনি তার মেয়েকেও হত্যার চেষ্টা করলেও শোরগোল শুনে ঘটনাস্থলে লোকজন জড়ো হয়ে অভিযুক্তকে ধরে ফেলে। পরে অভিযুক্তকে পুলিশে সোপর্দ করা হয়।

পুলিশ একটি মামলা দায়ের করেছে:

হামলায় চৈত্র গুরুতর আহত হন। তাকে হোল নরসিপুরা থেকে অ্যাম্বুলেন্সে করে হাসান জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ ৩০২ ধারায় অভিযুক্ত মামলা দায়ের করেছে।

Related posts

স্বামীর অত্যাচারে অতিষ্ঠ! স্বাধীনতার সকালে মুক্তি খুঁজতে দুই সন্তান নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ মায়ের

News Desk

দৌড়তে দৌড়তে ফিনিশিং লাইনের কাছে পৌঁছে আচমকাই পরে গেলেন যুবক! ঘটে গেল মর্মান্তিক ঘটনা

News Desk

অমানবিক! ৬ মাসের দুধের শিশুকে ১.৬০ লাখে বিক্রি করলো বাবা! সঙ্গত দিল মামা

News Desk