Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্বামীর উপহার দেওয়া হোম বডি ম্যাসাজ সার্ভিস স্ত্রীর জন্য পরিণত হলো দুঃস্বপ্নে! কি হয়েছিল?

এক মহিলার চাঞ্চল্যকর অভিযোগ। তিনি জানিয়েছেন তাঁর বাড়িতে ম্যাসাজ করতে আসা এক ব্যক্তি তাঁকে ধর্ষণ করেছে। আসলে, মহিলার স্বামী Soothe নামক একটি অ্যাপ থেকে একটি হোম-ম্যাসাজ বুক করেছিলেন। এ ঘটনায় ওই নারী অ্যাপের বিরুদ্ধে মামলা করেছেন। আদালতে জমা দেওয়া নথি অনুযায়ী, তদন্তের সময় সামনে এসেছে যে লোকটি এর আগেও একজন গ্রাহককে ধর্ষণ করেছিল।

ঘটনাটি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের। গত সপ্তাহে এক সংবাদ সম্মেলনে ওই মহিলা বলেছিলেন যে তিনি ভয় পেয়েছিলেন যে ‘ওই দুষ্কর্ম করা ব্যাক্তি’ আবারও না তার বাড়িতে আসে। সেজন্য তিনিও সেখান থেকে চলে আসার বিষয়ে মনস্থির করেছেন। মহিলা একটি ভিডিও তে বলেছেন- ওই অপরাধ করা ব্যাক্তি জানেন আমি কোথায় থাকি। সে কারণে ওই ভয়ঙ্কর লোকটির তার বাড়িতে আসার আশঙ্কা রয়েছে।

আসলে, এই ম্যাসেজ সেশনটি মহিলার জন্য তার স্বামীর দ্বারা বুক করা হয়েছিল। তিনি নিজেও তখন শহরের বাইরে ছিলেন। ব্রুকলিন সুপ্রিম কোর্টে দায়ের করা মামলা অনুসারে, স্বামীর উপহার স্ত্রীর জন্য দুঃস্বপ্নে পরিণত হয়েছিল।

আদালতে দায়ের করা মামলায় বলা হয়েছে, ম্যাসাজকারী নিজের নাম অ্যাপে রেখেছেন ‘হার্নান্দো গিরাল্ডো’। হার্নান্দো এর আগেও একজন মহিলা গ্রাহককে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল।

আদালতে দায়ের করা মামলায়, মহিলা সুথ নামক অ্যাপের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে হার্নান্দোকে নিয়োগের ক্ষেত্রে সংস্থাটি নিয়ম অনুসরণ করেনি। রিপোর্ট অনুসারে, সুথ কর্মীদের ব্যাকগ্রাউন্ড চেক করার জন্য একটি বহিরাগত কোম্পানি, ইভিডেন্টকে তালিকাভুক্ত করেছে।

সুথ এবং ইভিডেন্ট উভয় কোম্পানির বিরুদ্ধেই মামলা করেছেন ওই মহিলা। মহিলার অভিযোগ যে সংস্থাটি হার্নান্দোর ব্যাকগ্রাউন্ড পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করেনি এবং কোম্পানির অবহেলার কারণে তাকে ধর্ষণ এর শিকার হতে হয়েছে। এখন এ বিষয়ে পুলিশের তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে সুথ ও ইভিডেন্টের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Related posts

করোনা আক্রান্ত বিতর্কিত ‘গডম্যান’ ডেরা প্রধান রাম রহিম সিং, ভর্তি হাসপাতালে

News Desk

চার ছেলের পর জন্মালো মেয়ে! ৫০ হাজার টাকায় বিক্রি করার সিদ্ধান্ত অখুশী বাবা-মার!

News Desk

করোনা গ্রাফ অনেকটাই নিম্নমুখী, কমলো দৈনিক সংক্রমণ, চিন্তা ধরাচ্ছে মৃত্যুহার

News Desk