Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

রান্নাঘরের টেবিলে সঙ্গীর সাথে মিলনের আছে বহু সুবিধাজনক দিক! জানলে অবাক হবেন!

যৌনতাকে আরও বেশি মজাদার করতে, লোকেরা বিভিন্ন উপায় খুঁজে বের করার চেষ্টা করে। বিছানায় শুয়ে শারীরিক মিলন তো স্বাভাবিক ভাবে সব যুগলই করে থাকে। কিন্তু এখন যুগলের মধ্যে টেবিল সেক্সও বেশ জনপ্রিয়।

যখন টেবিল সেক্স কোনো সিনেমায় দেখি তখন অনেকেই এই ভঙ্গিমায় বেডরুম থেকে বের হয়ে অন্যরকম মিলনের চেষ্টা করে। টেবিল সেক্স যে কোনো জায়গায় করা যেতে পারে, কিন্তু এটা আরো ভালো হয় যখন এটি একটি রান্নাঘরের টেবিল বা শেলফ হয়। রান্নাঘরের টেবিলে সেক্স করা মজাদার হলেও এর কিছু গুরুত্বপূর্ণ দিক রয়েছে। এই প্রতিবেদনে টেবিল সেক্স সম্পর্কে কিছু তথ্য তুলে ধরা হবে। এরপর আপনিও এটা ট্রাই করতে পারেন।

টেবিল লিভারেজ হয়ে উঠতে পারে

টেবিল সেক্সের জন্য চেয়ার নিয়ে বসুন, এখন আপনার সঙ্গী আপনার উপরে বসবে। আপনার সঙ্গী যখন কাউগার্ল পজিশনে সেক্স করা শুরু করবে তখন টেবিলটি লিভারেজ হিসাবে ব্যবহার করা যেতে পারে। এর সাহায্যে, আপনি আপনার মুহূর্ত নিয়ন্ত্রণ করতে পারেন। তবে নিশ্চিত করুন যে আপনি এবং আপনার সঙ্গী যৌনতার সময় টেবিলটাই বেশী ব্যবহার করছেন।

কার্যকর সিমুলেশন

রান্নাঘরের টেবিলে সেক্স করা আপনার জন্য অস্বস্তিদায়ক হবে যদি আশপাশটা গরম হয়। যদি আপনি সম্ভব হয়, রান্নাঘরের সিঙ্কে ট্যাপটি ব্যবহার করুন। কলটি অপসারণযোগ্য হলে বিষয়টি আরও ভাল হবে। এটি কার্যকর ক্লিটোরাল উদ্দীপনার জন্য ব্যবহার করা যেতে পারে। আপনার মহিলা সঙ্গীকে সাপোর্ট দিয়ে সিঙ্কে বসান এবং সেক্স উপভোগ করুন।

মৌখিক যৌনতার জন্য সেরা অবস্থান

টেবিলে বসে ওরাল সেক্স উপভোগ করা যায়। উভয় অংশীদার এই অবস্থানে মৌখিক যৌনতা উপভোগ করেন, কারণ এই অবস্থানে ব্যক্তিগত অংশ এর সন্নিকটে আরও ভাল উপায়ে পৌঁছানো যায়। মহিলা সঙ্গীর ইরোজেনাস জোনে পৌঁছতে পারলে তার উত্তেজনা দ্বিগুণ হতে পারে। রান্নাঘরে থাকা কিছু সামগ্রী যেমন সিরাপ বা হুইপড ক্রিম ব্যবহার করে দেখতে পারেন। আপনি যদি রান্নাঘরে থাকেন তবে আপনি সহজেই সবকিছু হাতের কাছে পাবেন।

পরিষ্কার করা সহজ

বিছানায় সেক্স করার মানে চাদর ও বালিশের কভার যেমন পরিষ্কার করতে হবে, তেমনি খেয়াল রাখতে হবে গদিগুলোও যেন নোংরা না হয়। আপনি যদি রান্নাঘরের টেবিলে মিলিত হন তাহলে এই সবের বিষয়ে চিন্তা করতে হবে না। রান্নাঘর পরিষ্কার করাও খুব সহজ। একবার আপনি সেক্স করলে, আপনাকে যা করতে হবে তা হল শুধু মুছে ফেলা। এছাড়াও, কেউ এই সম্পর্কে জানবে না।

Related posts

চুল কাটতে আসা যুবককে কাঁচি চালিয়ে মেরেই ফেলল নাপিত! কেন জানলে অবাক হবেন

News Desk

কোভিশিল্ড এর অদ্ভুত পার্শপ্রতিক্রিয়া! দৃষ্টিশক্তি ফিরে পেলেন ৭০ বছরের বৃদ্ধা

News Desk

চাকরিজীবীদের জন্য সুখবর, এবার একবারেই পাবেন PF-এর পেনশনের টাকা

News Desk