Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

ব্রা ছাড়াই রাস্তায় বেরিয়ে ক্যামেরাম্যান দের মুখোমুখি মালাইকা আরোরা! নায়িকার সাহসী ছবি ভাইরাল

সাহসী পোশাক হোক কি জিম আউটফিট, টোনড, মেদহীন শরীরের অধিকারী মালাইকার কাছে এসব পোশাক ক্যারি করা কোনো ব্যাপার না। বয়স যদিও ৪৮ ছুঁই ছুঁই কিন্তু হট আর ফ্যাশনেস্ত মালাইকা অরোরা-কে দেখে তা বোঝার উপায় কোথায়?

তিনি তার স্টাইল সেন্স দিয়ে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করে রেখেছেন বলা যায়। 48 বছর বয়সে, মালাইকা এখনও এতটাই ইনফ্লুয়েন্স করতে পারে যে তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। কিন্তু অভিনেত্রী-মডেল মালাইকা যখন ব্রা না পরে তার পোষা কুকুর ক্যাসপারকে মুম্বাইতে তার বাড়ির বাইরে নিয়ে ঘোরাফেরা করতে বেরিয়েছিলেন, তখন তার চেহারা ক্যামেরায় ধরে ফেলে পাপারাজ্জিরা। মালাইকা একটি ধূসর সোয়েটশার্ট এবং ম্যাচিং ট্র্যাকপ্যান্ট পরেছিলেন, একটি মাস্ক পরেছিলেন, কিন্তু এত কিছু সত্বেও তিনি ব্রা পরেননি। তার এই সাহসী ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

মালাইকা অরোরা প্রায়ই তার পোষা কুকুর ক্যাসপারকে হাঁটতে বের হন। মালাইকা যখন প্যাস্টেল গোলাপি রঙের স্লিপার পরে বেরিয়েছিলেন, তখন সবার চোখ ছিল তার দিকে। এমন নয় যে মালাইকা তার কুকুরকে প্রথমবারের মতো হাঁটতে বেরিয়েছেন, তাকে প্রায়শই দেখা যায়, তবে এবার তার সাহসিকতা দেখে সবাই হতবাক।

অনেকেই তার ছবি দেখে কটাক্ষ করেছেন। জিজ্ঞেস করেছেন যে এইভাবে ব্রা না পড়ে লজ্জা শরম হীন ভাবে তিনি কেন বাইরে বেরিয়েছেন। অবশ্য মালাইকার সমর্থনও করেছেন বহু নেটিজেন। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ‘ মহিলারা ব্রা পরবেন কি না সেটা তাঁদের একান্ত ব্যাক্তিগত ব্যাপার।’ আবার কেউ কেউ লিখেছেন, ‘অনেকেরই ব্রা পরলে শারীরিক অস্বস্তি হয়।’ চোখে পড়েছে ‘মালাইকা কোনো ভুল কাজ করেনি’এই জাতীয় কমেন্টও। তবে এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কিছু বলেননি। নীরবতাই বজায় রেখেছেন।

প্রসঙ্গত, বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে ব্রেকআপের খবরে সম্প্রতি হেডলাইনে ছিলেন মালাইকা অরোরা। কিছুদিন আগেও সব মিডিয়া রিপোর্টে বলা হয়েছিল, দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক চলছে না। প্রায় 4 বছর সম্পর্কের পর দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও ঘণ্টাখানেকের মধ্যে ‘হেটার্স’দের মুখ বন্ধ করতে পোস্ট করেন অর্জুন। অর্জুন কাপুর ইনস্টাগ্রামে মালাইকা অরোরার সাথে একটি মিরর সেলফি শেয়ার করেছেন, ব্রেকআপের সমস্ত খবরে একেবারে জল ফেলেছেন। এর সাথে ক্যাপশনে লেখা হয়েছে, অহেতুক গুজবের কোনো জায়গা নেই, নিরাপদে থাকুন, মানুষের শুভকামনা করুন, সবাইকে ভালোবাসুন। হার্ট ইমোজি শেয়ার করে এই পোস্টে কাপশন অর্জুন। সোশ্যাল মিডিয়াতে প্রায়শঃই তাঁর আর অর্জুনের বয়সের ব্যবধান নিয়ে কটাক্ষ করেন বহু মানুষ। এমনকী, শোনা যায় অর্জুনের পিতা বনি কাপুরও নাকি মানতে পারছেন না এই সম্পর্ক। যদিও সব কিছু পাত্তা না দিয়ে একে অপরের হাত ধরে এগিয়ে চলেছেন মালাইকা আর অর্জুন।

Related posts

ফুলশয্যার সময়ে ‘সতীত্ব’ প্রমাণে অ্যামাজনে বিক্রী হচ্ছিল কৃত্রিম রক্তের পিল! নিন্দায় সরব সকলে

News Desk

২৯ নভেম্বর: জি আর ডি টাটার মৃত্যু এবং উল্লেখযোগ্য ঘটনা যা আজকের দিনে ঘটেছিল

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x