Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

“আমার ছেলেকে দেখেছেন” ছবি হাতে তারকেশ্বরের রাস্তায় প্রতিবন্ধী ছেলের অসহায় বাবা

তারকেশ্বরের রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন এক অসহায় পিতা। হাতে ছেলের ছবি। প্রত্যেকের কাছে একটাই জিজ্ঞাসা। “আমার ছেলেকে দেখেছেন? জল ঢালতে এসেছিল বাবার মাথায়”; কিন্তু আশ্চর্যের বিষয় হলো কোথায় গেল তার প্রতিবন্ধী ছেলে? ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

শিবের মাথায় জল ঢালতে তারকেশ্বরে গিয়েছিলেন উত্তর ২৪ পরগনা জেলার বাগদার এক বাসিন্দা যার নাম সুখদেব বিশ্বাস। শ্রাবণ মাসে অনেকেই শিবের মাথায় জল ঢালতে তারকেশ্বর যান। তেমনই গেছিলেন সুখদেব। সাথে ছিল বন্ধু বান্ধব। তারপরেই সব কিছু উলোট পালোট হয়ে যায়। কোথাও হারিয়ে যায় সে। তারপর থেকেই নেই তার কোনো খোঁজ। পরিবারও কিছু জানে না। তার উপর ছেলে প্রতিবন্ধী। দুশ্চিন্তায় তাই ছেলের খোঁজে খোঁজে রাস্তায় দিশেহারা হয়ে ঘুরে বেড়াচ্ছেন পিতা অন্নদা বিশ্বাস। কিন্তু কোথাও খুজেঁ পাচ্ছেন না ছেলেকে।

পুলিশে জানিয়েছেন কি? অন্নদা বাবু বলেন হ্যাঁ জানিয়েছেন, পুলিশে দায়ের হয়েছে মিসিং ডায়েরি। কিন্তু সেইভাবে কোনো সহযোগিতা মিলছে না বলেই ওই ব্যাক্তির অভিযোগ। রাত কাটাচ্ছেন তারকেশ্বর স্টেশনে। আর সারাদিন ধরে ছেলের ছবি হাতে ঘুরে বেড়াচ্ছেন তারকেশ্বরের রাস্তায় রাস্তায়?

জনে জনে একটাই প্রশ্ন ছবির ছেলেটিকে কেউ দেখেছেন কিনা? কিন্তু কেউই সেভাবে সদুত্তর দিতে পারছেন না। রবিবার দিন তারকেশ্বর থেকে খোঁজ মিলছিল না সুখদেবের। এরপর থেকেই হন্যে হয়ে ঘুরছেন তার পিতা।

শুধু এই ছেলেটিই নয়, খবর এসেছে পশ্চিম মেদিনীপুরের এক ব্যাক্তিও তারকেশ্বরে জল ঢালতে এসে এই ভাবে নিখোঁজ হয়েছেন বলে জানা গিয়েছে। কোথায় গিয়েছে, কি হয়েছে জানে না তার পরিবার। এমনকি যোগাযোগও করতে পারছে না। জানা গিয়েছে ওই ব্যাক্তির নাম শ্রীমন্ত। কিভাবে কোথায় নিখোঁজ হলেন তারা সেই নিয়ে ঘনাচ্ছে রহস্য।

Related posts

জীবনে আমি ভুল করেছি, সোশ্যাল মিডিয়াতে স্বীকারোক্তি অভিনেত্রী শিল্পা শেট্টির।

News Desk

ওমিক্রন আতঙ্কের মধ্যেই উদ্বেগ বাড়িয়ে হাজির ‘ডেল্টাক্রন’ ! চিন্তায় স্বাস্থ্য বিশেষজ্ঞরা

News Desk

বিয়ে না করে যৌনতা মানা, ধরা পড়লে মিলবে চরম শাস্তি, সিঙ্গেলদের হুঁশিয়ারি দিল এই দেশ!

News Desk