Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

যেকোনো সময় ইঁদুর ঘটাবে ভয়ঙ্কর ঘটনা! চরম আতঙ্কে ভারতের এই শহরের মানুষ

তাজমহলের শহর হিসেবে পরিচিত আগ্রার লোকেদের দিন কাটছে মহা আতঙ্কে। না আতঙ্ক সৃষ্টিকারী সমস্যার পেছনে হোমরা চোমরা কারো হাত নেই, তবে এই সমস্যার নেপথ্যে রয়েছে ইঁদুর। সম্প্রতি জানা গিয়েছে আগ্রার কোরিয়ান মহল্লার সিংগি গালিতে বসবাসকারী লোকেরা খুব সমস্যায় পড়েছে। ইঁদুরের ভয়ে দিশেহারা তারা। কি কারণ? ছোট্ট এই প্রাণীটি কেন সেখানকার মানুষজনের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে? জানুন তাহলে…

ইঁদুর এখানকার মানুষের প্রাণ ওষ্ঠাগত করে দিয়েছে। বহু বাড়ির ভিত এক্কেবারে ফাঁপড় করে দিয়েছে। এ কারণে যেকোনো সময় তাদের বাড়িঘর ভূমিবেষ্টিত হয়ে পড়তে পারে বলে আশঙ্কা করছেন এখানকার বাসিন্দারা। দুর্বল বাড়িতে বসবাসকারী লোকেরা ছাদ ধসে পড়া থেকে বাঁচাতে নানা পন্থা খুঁজছে। এদিকে জরাজীর্ণ এসব বাড়িতে বসবাসকারী পরিবারগুলোর আর্থিক অবস্থা খুবই দুর্বল। খরচ করে বাড়ি মেরামত করার মতন অবস্থা তাদের নয়।

আগ্রার কোরিয়ান মহল্লা সিংগি গালিতে বসবাসকারী লোকেরা যেহেতু তাদের বাড়ি মেরামত করতেও অক্ষম তাই এমন পরিস্থিতিতে তারা প্রশাসনের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। এই লোকেরা বলে যে রাস্তার কাছে একটি ড্রেন বেরিয়ে এসেছে, যেখানে ইঁদুর মাটি ফাঁপা করে দিয়েছে। এ কারণে যে কোনো সময় বাড়ির ছাদ ধসে পড়তে পারে। কোনো কোনো দুর্ঘটনা ঘটবেই বলে আশঙ্কা করছেন মানুষ।

সিংগলিতে বসবাসকারী কমলা দেবী জানান, তাদের বাড়ির দেয়ালে ফাটল দেখা দিয়েছে। বর্ষাকালে যে কোনো সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। তিনি বলেন ‘আমরা খুবই দরিদ্র, যার কারণে আমরা বাড়িটি মেরামত করতে পারছি না। প্রশাসন ও সরকারের কাছে সাহায্যের আবেদন জানানো হয়েছে। বাড়িতে থাকা সরিতা দেবী জানিয়েছেন, তাঁর ছেলেমেয়েরা ছোট। নতুন বাড়ি তৈরি করা যাচ্ছে না। কিছু পরিবার আছে যারা তাদের আত্মীয়দের সাথে থাকতে বাধ্য হচ্ছে। অসহায় পরিবারগুলির দিন গুজরান হচ্ছে আতঙ্কে।

Related posts

দেওরের সাথে অবৈধ সম্পর্ক লুকাতে নিজের বোনের সাথে দেওরের বিয়ে দিলেন দিদি! তারপর…

News Desk

মদ খেতে মানা করলেও শুনতো না বাবা! তাই বলে মেয়ে এমন কাণ্ড ঘটাবে! হতভম্ব প্রতিবেশীরা

News Desk

রোম্যান্সের সময় সঙ্গীর সামনে উত্তেজিত হতে পারছেন না! এই ৬টি টিপস মাথায় রাখুন

News Desk