Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

শ্বশুরের বানানো শরবত খেয়ে অজ্ঞান বৌমা, জ্ঞান ফিরতেই টের পেলেন কি ঘটে গেছে তার সাথে!

কোন মহিলা যখন বিয়ে হয়ে তার শ্বশুরবাড়িতে আসে তখন সে তার শ্বশুর-শাশুড়ির মধ্যে নিজের বাবা-মাকে নতুন করে খুঁজে পায়। কিন্তু মাঝে মাঝে বাড়িতে বউ হয়ে আসা মহিলাকে এমন আচরণের সম্মুখীন হতে হয় যা মানবিকতাকে লজ্জায় ফেলে দেওয়ার জন্য যথেষ্ট। উত্তর-পূর্ব দিল্লির দয়ালপুর এলাকায় ২৫ বছর বয়সী এক মহিলা অভিযোগ করেছেন যে তার শ্বশুর তাকে মাদক দিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করেছেন। মহিলার অভিযোগ, প্রায় আড়াই মাস আগে তাঁকে বাড়িতে একা পেয়ে শ্বশুরবাড়ির লোকজন এই অপরাধ করে।

লোক লজ্জার ভয়ে তখনকার মতন কাউকে তিনি কিছু বলেননি। এবার সাহস সঞ্চয় করে পুলিশে খবর দিয়েছেন। দয়ালপুর থানায় ভিকটিম মহিলাকে কাউন্সেলিং করা হয়েছে, পরে মামলাও দায়ের করা হয়েছে। মহিলার ৪৪ বছর বয়সী শ্বশুরকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানায়, নির্যাতিতা তার পরিবারের সঙ্গে দয়ালপুর এলাকায় থাকেন। স্বামী, সন্তান ছাড়াও তার সংসারে শ্বশুর রয়েছে। স্বামী বেসরকারি চাকরি করেন। ভিকটিম জানায়, ঘটনাটি ২০২২ সালের ২ জুন ঘটেছে। তার স্বামী রোজকার মতই কাজে গিয়েছিল। শিশুটিকে নিয়ে বাড়িতে একাই ছিলেন তিনি। এসময় তার শ্বশুর ঘরে আসেন। তিনি বৌমা কে শরবত বানিয়ে পান করতে দেন। শরবত পান করার কিছুক্ষণ পরেই নির্যাতিতা জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর আসামি শ্বশুর ওই অপরাধ করে।

ঘটনার পর কাউকে কিছু বললে দেখে নেবে বলে হুমকি দেয় অভিযুক্ত শ্বশুর। নিজের শ্বশুরের এমন কাজে হতচকিত হয়ে পড়েন মহিলা। ভীষণ ভয় পেয়ে যান তিনি। হুমকির ভয়ে ভুক্তভোগী মহিলা তখনকার মতন কাউকে কিছু বলেনি। ঘটনার পর থেকে তিনি প্রতিনিয়ত সমস্যায় ছিলেন। শুক্রবার কোনওরকমে সাহস জোগাড় করে শ্বশুরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন তিনি। তদন্ত শেষে পুলিশ মামলা দায়ের করে অভিযুক্তকে গ্রেফতার করে। দয়ালপুর থানা পুলিশ এখন বিষয়টি তদন্ত করছে। এই ঘটনায় ওই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Related posts

দিনে দিনে মারাত্মক হচ্ছে করোনা সংক্রমণ! মানুষের পর ভাইরাসে আক্রান্ত হচ্ছে বন্য প্রাণীরাও

News Desk

Breaking News: প্রয়াত চিফ অফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াত!

News Desk

দশমীর বিসর্জনের পরেই হয় আরেক দেবীর পুজো! জানেন এই পুজোর খবর?

News Desk