Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

অপকর্ম করে স্ত্রীর হাতে বেধড়ক মার খেলেন ইংল্যান্ডের ফুটবলার! কি করেছেন জানেন

ইংল্যান্ড জাতীয় দলের এক ফুটবলার নিজের স্ত্রীয়ের কাছে বেধড়ক মার খেলেন। স্ত্রীর কাছে শুধু মার খেয়েছেন তাই নয় তাঁর ক্রোধের মুখে পড়ে নাজেহাল অবস্থা তাঁর। কারণ এই ফুটবলার এক যৌনকর্মীর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে তাঁর স্ত্রীয়ের কাছে ধরা পড়লেন। ইংল্যান্ডের প্রায় সব নিউজ পেপারেই এই খবর রীতিমতো ঢাক ঢোল পিটিয়ে প্রকাশিত হয়েছে। যদিও স্ত্রীয়ের কাছে মার খাওয়া এই ফুটবলারের নাম কোথাও প্রকাশিত হয়নি।

নিজের ছোট সন্তানের সাথে বাড়িতেই খেলছিলেন ওই ফুটবলার। অঘটনটি তখনই ঘটেছে। সেই মুহূর্তেই তাঁর মোবাইলে একের পর এক অশ্লীল ছবির মেলা লেগে যায়। এক সুন্দরী ল্যাস্যময়ী মহিলা নিজের বিভিন্ন অঙ্গাভঙ্গিতে ছবি পাঠাচ্ছিলেন। সাথে সাথেই ওই ফুটবলারের স্ত্রী দেখে ফেলেন সেই সব ছবি। দেখার সাথে সাথেই তীব্র রেগে যান ওই মহিলা। কে তাঁর স্বামীকে এই ধরণের ছবি পাঠাচ্ছেন জানতে চান ওই ফুটবলারের কাছে।

ইংল্যান্ডের জাতীয় দলের ওই ফুটবলার তাঁর স্ত্রীয়ের প্রশ্নের মুখে পড়ে সব কথা স্বীকার করে নেন। এও মেনে নেন যে তিনি ওই যৌনকর্মীর সাথে সম্পর্কে আছেন। তারা সাত মাসের সম্পর্কে রয়েছে। যদিও ইতিমধ্যেই তিনি ওই মহিলাকে ভারতীয় মুদ্রায় ৩৪লক্ষ টাকাও দিয়েছেন। একটি শর্ত আছে এক্ষেত্রে যে যখন ওই ফুটবলার একা থাকবেন তখন তাঁকে সঙ্গ দিতে হবে।

এখানেই শেষ নয় ওই ফুটবলার প্রায় ১২লক্ষ টাকার উপহারও দিয়েছেন ওই মহিলাকে। তাঁর সাথে প্রায় লাখ দুয়েক টাকার গহনাও দিয়েছেন তাঁকে। এক বিলাসবহুল হোটেলেও রাত কাটিয়েছেন লক্ষাধিক টাকা খরচা করে। যৌনকর্মীকে নিয়ে হোটেলে এবং তাঁর বাড়িতেও রাত কাটিয়েছেন বহুবার নিজের অসুস্থ মা কে দেখতে যাওয়ার নাম করে।

এই ঘটনায় ওই ফুটবলারের স্ত্রী বেজায় রেগে যান। আর সাথে সাথেই নিজের স্বামীকে বেধড়ক মারধর করেন। যদিও এরপর ওই ফুটবলার জানিয়েছেন তিনি আর কখনও ওই যৌনকর্মীর সাথে কোনও যোগাযোগ রাখবেন না।

Related posts

লাগবে না বন্ধক , এই কারণটির জন্যে করোনা কালে ৫ লক্ষ টাকার ঋণ দিতে প্রস্তুত SBI

News Desk

২১-এর তরুণীর সাথে সময় কাটাতে হোটেলে গিয়েছিলেন ৫৩ বছরের ব্যক্তি, এরপরই যা ঘটলো

News Desk

হিন্দুদের যেকোনো শুভকাজে , পূজো অর্চনায় কলাগাছ এত গুরুত্বপূর্ণ কেন? জানা আছে?

News Desk