Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্কের বদল দেখলে চমকে যাবেন! নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়

টেসলা কোম্পানির মালিক এবং বর্তমানে বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ককে কে না চেনেন। টেসলার সিইও ইলন মাস্ক সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং তিনি তার জীবনের সাথে সম্পর্কিত সমস্ত জিনিস বিশ্বজুড়ে মানুষের সাথে শেয়ার করেন। সম্প্রতি, একটি টুইটার পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন যে তিনি ৯ কেজি ওজন কমিয়েছেন। এর জন্য কি ডায়েট প্ল্যান ফলো করছেন সেটাও জানিয়েছেন।

টেসলার সিইও ইলন মাস্ক সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে সক্রিয় সেলিব্রিটিদের একজন। টুইটারে তার ১০০ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং নিয়মিত পোস্ট এবং টুইটার থ্রেডের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করেন এই সেলিব্রিটি। সম্প্রতি মাস্ক জানিয়েছেন, ওজন কমানোর জন্য তিনি মাঝে মাঝে উপস রাখেন।

একটি টুইটার পোস্টে, ইলন মাস্ক প্রকাশ করেছেন যে তিনি সময়ে সময়ে উপবাস করছেন, যা তাকে দুর্দান্ত অনুভব করায়। একটি টুইটার থ্রেডে তার ওজন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, স্পেসএক্স প্রতিষ্ঠাতা বলেছিলেন যে তিনি তার প্রকৃত ওজন প্রায় ৯ কেজি কমিয়েছেন।

তার টুইটও দেখতে পারেন-

এলন মাস্ক খাবারের শৌখিন!

যারা এটা জানেন না, তাদের জানাই যে এলন মাস্ক খাবারের প্রতি তার ভালোবাসার ব্যাপারে খুবই খোলামেলা ব্যক্তি। বিভিন্ন সাক্ষাৎকার এবং টকশোতে তিনি খাবারের উপর ভালোবাসায় জোর দিয়েছেন এবং নিজের ইচ্ছার কথা বলেছেন।

বাবার কথা শুনলেন ইলন মাস্ক!

একই সময়ে, সাম্প্রতিক সময়ে তার বাবা এরল মাস্ক তার খাওয়ার ধরণ নিয়ে সমালোচনা করেছেন। একটি টকশোতে সিনিয়র মাস্ক বলেন, ‘ এলন খুব শক্তিশালী, কিন্তু সে খারাপভাবে নিজের জীবন শৈলীতে এগোচ্ছে।’ এখন মনে হচ্ছে এলন মাস্ক তার বাবার কথা শুনেছিলেন এবং কিছু ওজন কমানোর জন্য একটি স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণ করেছিলেন।

Related posts

৬৬ হাজার কন্যা সন্তানের বাবা হলেন বেনারসের এই ব্যক্তি! কারণ শুনলে চোখে জল আসবে

News Desk

সিনেমার প্রয়োজনে ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন এইসব নায়করা! তালিকায় আছেন শাহরুখ খানও

News Desk

ভাঙা আয়না বাড়িতে রাখলে বা মুখ দেখলে কি সত্যিই নেমে আসে অমঙ্গল?

News Desk