Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্রেফ ঘুম, ঘুমিয়ে ঘুমিয়েই যেভাবে ৬ লাখ টাকার মালিক হলেন শ্রীরামপুরের তরুণী

পরীক্ষা দিতে গিয়ে পরীক্ষা কেন্দ্রে ঘুমিয়ে পড়েছেন অথবা কখনো ইন্টারভিউ দিতে গিয়ে সেখানেও ঘুম পেয়েছিল তাই ঘুমিয়ে পড়েছিল সে । আসলে ত্রিপর্ণা ঘুম পেলেই ত্রিপর্ণা ঘুমিয়ে পড়ে।

ইমুতে তিনি খুব ভালোবাসেন। ঘুমের জন্য ছোট থেকে প্রচুর বকুনিও খেয়েছেন বাড়ির থেকে। ইন্টারভিউ দিতে গিয়েও ঘুমিয়ে পড়েছে এমন ঘটনাও ঘটেছে তার সাথে। এখন সেই ত্রিপর্ণা ঘুমিয়েই এমন রেকর্ড করলেন যে ঘুমোনোর কারণে ছ লাখ টাকা পুরস্কার পেলেন।

বহুজাতিক সংস্থায় কর্মরতা শ্রীপর্ণা জানান ঘুমোতে তিনি খুব ভালোবাসেন। ওই সংস্থার মূল অফিস আমেরিকায়। রাত জেগেই প্রায় কাজ করতে হয় শ্রীরামপুরের বাড়ি থেকে । দিনের বেলা ঘুমন তিনি। ঘুম পেলেই তিনি ঘুমোন তাই তাঁর কাছে এমন একটা প্রতিযোগিতা বড় সুযোগ।

এই ঘুমের প্রতিযোগিতার কথা ত্রিপর্ণা জানতে পারেন নেটমাধ্যমে। প্রায় সাড়ে পাঁচ লক্ষ প্রতিযোগী সারা দেশে এখানে অংশ নিয়েছিলেন। তবে ‘সেরা ঘুমকাতুরে’ নির্বাচিত হয়েছেন তিনিই বাকিদের পিছনে ফেলে।

প্রতিযোগীতার আয়োজক সংস্থা থেকে জানা গেছে , প্রত্যেক প্রতিযোগীদের দিনে ন’ঘণ্টা করে গভীর ভাবে ঘুমোতে ১০০ দিনের চ্যালেঞ্জে বলা হয়েছিল। প্রত্যেক প্রতিযোগীর ঘুমের স্কোরে দেখা যায় যে ত্রিপর্ণাই সব থেকে বেশি স্কোর করেছেন। তাঁর ঘুমের স্কোর ১০০-র মধ্যে ৯৫ ছিল। ঘুম পর্যবেক্ষণে সংস্থার তরফ থেকে ফাইনালের সময় একটি প্রতিনিধি দল পাঠানো হয় ত্রিপর্ণার বাড়িতে। তাঁরা নানা বাছবিচার করে বেছে নেন ঘুমে প্রথম স্থানাধিকারীকে।

Related posts

‘রাজমিস্ত্রি বলে কি আমাদের মন নেই’, বালির সেই গৃহবধূদের সাথেই সংসার পাততে আগ্রহী তাঁরা!

News Desk

ভ্যাকসিন মজুত নেই তাও বিরক্তিকর ‘টিকা লাগাও’ রিংটোন”: কটাক্ষ আদালতের

News Desk

বর্ষায় ঘরে পোকামাকড়ের উপদ্রব দূর করতে ভরসা রাখুন এই সমস্ত পদ্ধতিতে

News Desk