Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

হানিমুনে দম্পতিদের কোন ভুলগুলি একেবারেই করা উচিত নয়! জেনে নিন

কোনো দম্পতির জন্য হানিমুন সবসময় মনে রাখার মতো একটি ভ্রমণ। বিবাহের সমস্ত আচার-অনুষ্ঠানে হাফিয়ে ওপর পর এবং একে অপরকে বোঝার জন্য হানিমুন একটি ভাল বিরতি। হানিমুন পরিকল্পনা এমনভাবে করা উচিত যেখানে আপনি সম্পূর্ণ স্বস্তি অনুভব করতে পারেন। হানিমুনে কিছু ছোট ছোট ভুল পুরো ট্রিপের মজা নষ্ট করে দেয়। আসুন জেনে নিই হানিমুনে দম্পতিদের কোন ভুলগুলি একেবারেই করা উচিত নয়।

সিজন চেক না করে বুকিং- হয়তো আপনি আপনার হানিমুনে একটি বিশেষ জায়গায় যাওয়ার জন্য অনেক পরিকল্পনা করেছেন , কিন্তু দেখা গেল বিয়ের পর হানিমুনের জন্য এই সময়টি সঠিক সময় নয়। আপনি যে জায়গায় যাবেন সেই অনুযায়ী আপনার বিয়ে এবং হানিমুনের পরিকল্পনাও করতে পারেন। আপনি যদি বর্ষা ঋতুতে কোথাও যেতে না চান, তাহলে আপনার বিয়ের সঠিক ঋতু অনুযায়ী করা উচিত যেখানে আপনি মধুচন্দ্রিমা উপভোগ করতে পারেন।

স্বাস্থ্যের কথা মাথায় রেখে পরিকল্পনা করুন- যেখানেই যাচ্ছেন, সেই জায়গা অনুযায়ী পরিকল্পনা করুন যাতে আপনার স্বাস্থ্যের সঙ্গে আপস করতে না হয়। সেই জায়গায় যাওয়ার জন্য আপনার একটি বিশেষ ভ্যাকসিন নেওয়ার প্রয়োজন আছে কি না। সেই জায়গার জন্য কোন নির্দিষ্ট নির্দেশিকা আছে কিনা? যাওয়ার আগে ওই জায়গাটা নিয়ে ভালো করে গবেষণা করে নিলে ভালো হবে।

ভ্রমণ প্ল্যান সঠিকভাবে করতে না পারা- ভ্রমণের পরিকল্পনা করার সময় ছোট ছোট বিষয়গুলিতে মনোযোগ দেওয়া খুবই গুরুত্বপূর্ণ। উদাহরণস্বরূপ, আপনার কি বারবার ফ্লাইট নেওয়ার পর্যাপ্ত সময় আছে? কোথাও যাওয়ার জন্য যদি দুই জায়গায় ফ্লাইট পরিবর্তন করতে হয়, তাহলে টার্মিনালের দূরত্বও মাথায় রাখুন। এমনভাবে আপনার ভ্রমণের পরিকল্পনা করুন যা আপনার পক্ষে সম্ভব। বিয়ের পরপরই পরের দিনের জন্য পরিকল্পনা করাও আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

বেডরুম থেকে বের হবেন না-

অনেকেই হানিমুনে সঙ্গীর সঙ্গে বিশেষ মুহূর্তগুলো উপভোগ করতে বেডরুমে বেশির ভাগ সময় কাটালেও সারাক্ষণ ঘরে থাকেন না। আপনি আপনার হানিমুনে প্রচুর অর্থ ব্যয় করেছেন, তাই এটির সদ্ব্যবহার করুন।

Related posts

আমার ছেলে ড্রাগস নিতে পারে, মেয়ে নিয়ে ঘুরতে পারে’, সবেতেই আরিয়ানকে ছাড়: বলেছিলেন শাহরুখ

News Desk

দেশজুড়ে অক্সিজেনের হাহাকার চরমে। সমস্যা মেটাতে কি উপায় বাতলালেন প্রধানমন্ত্রী

News Desk

আন্তর্জাতিক বিমান পরিষেবা আবারও বন্ধ, কত দিনের মেয়াদ বাড়ালো কেন্দ্র।

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x