Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

দুধের শিশুকে একা ঘরে তালা দিয়ে পালাল মা! ১০ ঘণ্টা আটকে রইলো একরত্তি, তারপর..

কথায় বলে মা তাঁর সন্তানের জন্য সব কিছু করতে পারে। নিজের সন্তানকে বড় করে তোলা থেকে তাঁর সমস্ত রকম বিপদে পাশে থাকেন মা। কিন্তু সন্তানকে একা ফেলে রেখে যদি কোনও মা চলে যায়? সত্যিই অদ্ভুত লাগবে তবে। নিজের সন্তানকে ঘরে ফেলে পালিয়ে গেছে তাঁর মা। ওই দুধের শিশুর আর্তনাদ শুনে প্রতিবেশীরা সেই ঘরের দরজা ভেঙে ওই শিশুটিকে উদ্ধার করল। এক চাইল্ড লাইনের কাছে শান্তিপুর থানার সাহায্যে ওই শিশুকে তুলে দিল প্রতিবেশীরা। 

প্রচন্ড জোরে ফ্যান চলছিল ওই ঘরের মধ্যে। তাই ওই ফ্যানের তীব্র আওয়াজের কারণে প্রতিবেশীরা ওই শিশুর কান্না খুব একটা শুনতে পাননি। মোটামুটি ১০ ঘণ্টা যাবৎ ঘরেই ছিল শিশুটি। শান্তিপুরের এক যৌন পল্লীতে এই সন্তান টিকে ঘরেই বন্ধ রেখে বেরিয়ে যায় তাঁর মা।

স্থানীয়রা জানিয়েছেন যে , এই ঘটনার আগেও ওই মহিলা তাঁর নাবালক দুই সন্তান কে মুম্বাইতে কাজের জন্য পাঠিয়ে দিয়েছে। আর এই বারের সন্তানটি যেহেতু কন্যা সন্তান, তাই তাঁকে ফেলেই চলে গেছে।  সেখানকার প্রতিবেশীরা কোনও মতে তাঁকে উদ্ধার করে। ওই এলাকা থেকেই ফোন করা হয় শিশুটিকে। ওই ফোন পেয়েই সাথে সাথেই ফোন বন্ধ করে দেয়।

শিশুটির মা মোবাইল সুইচড অফ করে দেওয়ার পর নদিয়া জেলা চাইল্ড লাইনের সঙ্গে যোগাযোগ করা হয় । রাত দুটো নাগাদ শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায় চাইল্ড লাইনের লোকজন।

Related posts

গিনিস বুকে নাম উঠল বিশ্বের সবচেয়ে দামি আলুভাজার! জানেন কত দাম?

News Desk

স্বাস্থ্যসাথী কার্ড থাকা সত্বেও ফিরিয়ে দিচ্ছে হাসপাতাল? তৎক্ষণাৎ ফোন করুন এই টোল ফ্রি নম্বরে

News Desk

পুজোয় অতিরিক্ত ভীড় সামলাতে মাঝরাতের পর চলবে ট্রেন! জেনে নিন ঘোষিত সময়সূচি

News Desk