Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সৎসঙ্গের নামে নোংরা কাজ করতেন ভন্ড বাবা, পুলিশের কাছে পৌঁছে বিস্ফোরক মহিলা

হরিয়ানার সোনিপত থেকে একটি চাঞ্চল্যকর ধর্ষণের একটি ঘটনা প্রকাশ্যে এসেছে, যেখানে এক মহিলা এক বাবার বিরুদ্ধে অভিযোগ এনেছেন সৎসঙ্গের নামে ফাঁসানোর। সোনিপতের কুন্ডলিতে সুখ সাগর নামে এক ধর্মগুরুর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন পাঞ্জাবের এক মহিলা। এর পরে, সোনিপাত পুলিশ প্রোডাকশন ওয়ারেন্টে পাঞ্জাব জেল থেকে সুখসাগর নামক ওই বাবাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর পর শুক্রবার সোনিপত আদালত বাবা সুখ সাগরকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে।

অনেক সময় এমন ঘটনা সামনে আসে, যেখানে কিছু ধর্মীয় গুরুর কর্মকাণ্ডের কারণে সবার মানহানি হয়। সোনিপতের কুন্ডলি থানা এলাকা থেকেও এমন একটি ঘটনা সামনে এসেছে। পাঞ্জাবের বাসিন্দা এক মহিলা সোনিপত পুলিশে অভিযোগ করেছেন যে পাঞ্জাবের বাসিন্দা সুখ সাগর ওরফে গনপত নামে এক ধর্মীয় নেতা সৎসঙ্গের অজুহাতে কুন্ডলি এলাকায় অবস্থিত টিডিআই-এ তাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করেছেন।

বাবাকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে
মহিলার অভিযোগের ভিত্তিতে, পুলিশ বাবা সুখসাগরকে পাঞ্জাব জেল থেকে প্রোডাকশন ওয়ারেন্টে কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদ করে। এর পর তাকে সোনিপত আদালতে পেশ করা হয়, সেখান থেকে তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়। এই বিষয়ে তথ্য দিতে গিয়ে ডিএসপি বিপিন কাদিয়ান বলেন, পাঞ্জাবের বাসিন্দা এক মহিলা থানায় অভিযোগ করেছিলেন যে সুখ সাগর ওরফে গনপত নামে এক ধর্মীয় বাবা তাকে ধর্ষণ করেছে, যার ভিত্তিতে আমরা বাবাকে পাঞ্জাব জেল থেকে নিয়ে গিয়েছিলাম। পরোয়ানা জারি করে আদালতে হাজির করে ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়। আমরা তাকে পুঙ্খানুপুঙ্খভাবে জিজ্ঞাসাবাদ করেছি এবং আদালত তাকে কারাগারে প্রেরণ করেছে।

Related posts

নিউটাউনে চলন্ত বাসে শ্লীলতাহানি! তরুণীর গোপনাঙ্গ ছোঁয়ায় অভিযুক্ত বিহারের যুবক

News Desk

‘আমায় ফাঁসানো হয়েছে’, গ্রেফতারের সময় চেঁচিয়ে চেঁচিয়ে আর কি বললেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা!

News Desk

কোভীডে মৃদু উপসর্গ? অবহেলা করবেন না। ডেকে আনতে পারে বড় বিপদ

News Desk