Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

কাকিমার পরকীয়া ধরতে গোপন ক্যামেরা লাগিয়ে ব্ল্যাকমেল করে টাকা আদায়ের চেষ্টা, তারপর…

কাকিমা জড়িয়েছেন পরকীয়ায়, আর তার পরকীয়া ধরতেই লাগানো হল সিসিটিভি, আর সেই গোপন ক্যামেরা লাগিয়ে তার ফুটেজ দেখিয়ে ব্ল্যাকমেল করে ২৫ লক্ষ টাকা আদায়ের চেষ্টা করার কারণেই কে ঊষা নামের ২৫ বছর বয়সি এক তরুণী ও তাঁর হবু স্বামী বছর ২৮-এর সুরেশ বাবু গ্রেফতার হলেন । ঘটনাটি বেঙ্গালুরুতে ঘটেছে।

অভিযোগকারিণী মহিলা সম্পূর্ণ ঘটনাটি পুলিশকে জানিয়েছেন, বিগত বেশ কয়েক বছর ধরে অন্য এক পুরুষের সাথে তার পরকীয়া সম্পর্ক রয়েছে। বেশিরভাগ সময় হোটেলেই নিজের প্রেমিকের সাথে দেখা করতেন । বাগালুর অঞ্চলের এক হোটেলে নিজের প্রেমিকের সাথে শেষবার তিনি দেখা করেছিলেন। বেশ ঘনিষ্ঠতা বাড়ে দুজনের মধ্যেই। অভিযোগকারিণীর দাবি, এর পরেই একটি ভিডিয়োবার্তা আসে তাঁর ভাইঝি ঊষার মোবাইলে। সেই ভিডিওটিতে তার কাকিমা এবং কাকিমার প্রেমিকের একটি ঘনিষ্ট মুহূর্তের দৃশ্য ছিল। তার সাথে একটি মেসেজ আসে যে যদি ২৫ লক্ষ টাকা না দেওয়া হয় তবে ওই ভিডিওটি ওই মহিলার স্বামী এবং তার আত্মীয়দের মধ্যে ছড়িয়ে দেওয়া হবে।

শুরুতে বুঝতে পারেননি তিনি কিছুই, যে তার ভাইজি উষাও এই ঘটনায় জড়িত রয়েছে। অবশেষে এই টাকা জোগাড় করতে না পেরে পুলিশের সাহায্য চান তিনি। যে নম্বর থেকে এই ব্ল্যাকমেল করা হচ্ছিল পুলিশ সেই নম্বরটি প্রথমে খুঁজে বার করে অবশেষে দেখাযায় যে সেটি ঊষার নম্বর। তদন্ত কিছুটা করে পুলিশ জানিয়েছে যে ওই মহিলা তার ভাইজি কে নিজের পরকীয়ার ব্যাপারে জানিয়েছিলেন। আর তা জানতেই নিজের হবু স্বামীর সাথে ছক কষে উষা। সেই মতো উষা নিজের পরিচিত একটি হোটেলের খোঁজও দেন কাকিমাকে। উষার ফন্দি মতো সুরেশ সেই হোটেলের ঘরে আগে থেকেই দুটো গুপ্ত ক্যামেরা রেখে এসেছিলো।

Related posts

বাড়ির ঠিক দেওয়ালে ঘড়ি ঝোলাচ্ছেন তো? বাস্তু মেনে ঘড়ি না ঝোলালে হতে পারে মহা বিপদ!

News Desk

হাতে এই রেখা থাকলে শ্রী বিষ্ণুর কৃপায় ভাগ্য হবে সুপ্রসন্ন! কিভাবে চিনবেন হাতে বিষ্ণু রেখা আছে কি না?

News Desk

পুনঃসংক্রমনে ডেল্টার থেকেও তিনগুণ জোরালো ওমিক্রন, সতর্ক করল WHO

News Desk