Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

“পার্থদা ফ্ল্যাটে এলেই সেদিনকার মতন ডিউটি শেষ হয়ে যেত”, মুখ খুললেন অর্পিতার গাড়িচালক

“পার্থদা এলেই সেদিনকার মতন আমার ডিউটি অফ হয়ে যেত”, এমনটাই বয়ান দিলেন তদন্তের স্বার্থে ইডির হেফাজতে থাকা অর্পিতা মুখোপাধ্যায়ের গাড়িচালক। অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতার হওয়ার পর থেকেই রাজ্য রাজনীতি দুর্নীতি ঘিরে সরগরম। পার্থ চট্টোপাধ্যায় অর্পিতা মুখার্জি সম্পর্কিত প্রশ্নের জবাবে তারই গাড়ির চালক প্রণব ভট্টাচার্য যে বক্তব্য রাখলেন তাতে জল্পনা আরও বাড়লো।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রণব বাবু জানিয়েছেন, জানুয়ারি মাস থেকে তিনি অর্পিতা মুখার্জির গাড়ির চালক হিসাবে কাজ করছেন। ঠিক সময়েই মাইনে পেয়ে যেতেন তিনি। পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে গাড়ির চালক ওই ব্যাক্তি বলেন অর্পিতা মুখোপাধ্যায়ের সাথে দেখা করতে প্রায়শঃই দক্ষিণ কলকাতার আবাসনে আসতেন তৃণমূলের হেভি ওয়েট মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আর সেদিন তখনকার মতন ছুটি হয়ে যেত তার। চলে যেতে বলা হত তাঁকে। এছাড়া মাঝেমধ্যে গাড়ি চালিয়ে অর্পিতাকে দক্ষিণ কলকাতার আবাসনে পৌঁছে দিতেন প্রণব ভট্টাচার্য। সারা রাজ্য জুড়ে যখন পার্থ চট্টোপাধ্যায় এর সাথে অর্পিতা মুখার্জির সম্পর্ক নিয়ে জল্পনা তার মধ্যে অর্পিতা মুখার্জির গাড়ির চালকের এমন বয়ান চাঞ্চল্য ছড়িয়েছে।

গতকালই জানা গিয়েছিল ইডি আধিকারিকদের কাছে নিজেদের সম্পর্ক নিয়ে বয়ান দিয়েছেন অর্পিতা মুখার্জি। জানিয়েছেন ২০১২ সাল থেকে তাদের মধ্যে পরিচয় হলেও তখন তাদের মধ্যে এত ঘনিষ্ঠতা ছিল না। ২০১৭ সালের পর থেকেই তারা কাছাকাছি আসে। আসলে নাকি ২০১৭ সালে পার্থ চট্টোপাধ্যায়ের স্ত্রী মারা যাওয়ার পর থেকে নিঃসঙ্গতায় ভুগছিলেন। সেই সময় ঘনিষ্ঠতা বাড়লো পার্থ – অর্পিতার। এরপরই আস্তে আস্তে একে অপরের ঘনিষ্ঠ বন্ধুতে পরিণত হন তারা।

Related posts

আইপিএল চলাকালীনই করোনা নিয়ে বিরাট বার্তা দিলেন রয়াল চ্যালেঞ্জার্সের অধিনায়ক কোহলি

News Desk

তৃণমূলে ফিরলেন মুকুল রায় ,কি প্রতিক্রিয়া বিজেপির তরফে

News Desk

অভিশপ্ত এই ভূতের সিনেমাটি দেখেছেন? যার শ্যুটিং চলাকালীন ঘটেছিল ভয়াবহ সব ঘটনা!

News Desk