Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

স্ত্রীর মৃত্যুর পর মেয়ের উপর কুনজর বাবার! দেড় বছর ধরে চালাচ্ছিল কুকর্ম, অবশেষে…

মর্মান্তিক। রাজস্থানে প্রায় দেড় বছর ধরে মেয়েটির বাবা তাকে ধর্ষণ করে আসছে। নির্যাতিতার দেওয়া বয়ান অনুযায়ী, সে প্রতিবাদ করলে এবং তার দিদা ও মামাকে সবটা বলে দেবে বললে তার বাবা তাকে হুমকি দেন।

অভিযুক্ত বাবা, যিনি গত দেড় বছর ধরে ১৬-১৭ বছরের এই নাবালিকাকে ধর্ষণ করে আসছিলেন, তাকে পল্লু থানার পুলিশ গ্রেপ্তার করেছে। মায়ের মৃত্যুর পর বাবার সঙ্গেই থাকত নাবালিকা। কিছু সময়ের জন্য সবকিছু ঠিকঠাকই ছিল। গত দেড় বছর ধরে অভিযুক্ত বাবা নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করতে থাকে।

ঘটনাটি মামাকে জানায়:

হনুমানগড়ের এসপি অজয় সিং বলেছেন যে ৪ঠা জুলাই নাবালিকা তার মামাকে নিয়ে এসে পল্লু থানায় একটি রিপোর্ট দায়ের করে। যেখানে বলা হয়েছে তারা মোট তিন ভাইবোন। ৩-৪ বছর আগে মা মারা যাওয়ার পর তার বড় বোন তার দিদার সাথে, ছোট ভাই মামীর সাথে থাকতে শুরু করে এবং সে বাবার সাথে গ্রামে থাকতে শুরু করে। তখন তার বয়স ছিল ১৩ বছর।

দেড় বছর ধরে ধর্ষণ করছে বাবা:

কিছুদিন যাবত সবকিছু ঠিকঠাক ছিল, এখন প্রায় দেড় বছর ধরে তার বাবা তাকে ধর্ষণ করছে। ভুক্তভোগীর দেওয়া প্রতিবেদন অনুযায়ী, সে প্রতিবাদ করলে এবং তার দিদা ও মামাকে সবটা বলে দেবে বললে তার বাবা তাকে হুমকি দেন প্রাণে মেরে ফেলার।

ভয়ে সে কষ্ট সহ্য করতে থাকে। এমনকি তার বাবা তাকে কখনো তার মামা ও দিদার কাছেও পাঠাননি। একবার তার মামা তাকে তার বাবার বাড়ি থেকে নিয়ে আসতে যায়। তারপর সে সাহস করে তার মামাকে পুরো ঘটনা খুলে বলল।

নাবালিকার বয়স বর্তমানে ১৬-১৭ বছর

এসপি অজয় সিং বলেছেন যে রিপোর্টের ভিত্তিতে, এসআই কিষাণ সাহাই থানার পল্লুর বিরুদ্ধে পকসো আইন এবং আইপিসির বিভিন্ন ধারায় মামলা নথিভুক্ত করে তদন্ত শুরু করা হয়েছে। নির্যাতিতার বয়স বর্তমানে ১৬-১৭ বছর এবং সে সপ্তম শ্রেণী পর্যন্ত লেখাপড়া করেছে। অভিযুক্ত পিতাকে জিজ্ঞাসাবাদ শেষে ৭২ ঘণ্টার মধ্যে তদন্ত কর্মকর্তার তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করে গ্রেফতার করা হয়েছে।

Related posts

বাড়ি খালি করাতে হবে! অসুস্থ শয্যাশায়ী বৃদ্ধার বাড়িতে চরস লুকিয়ে পুলিশে খবর দিল বিল্ডার

News Desk

ভারতবর্ষে প্রথম একজন মহিলার নামে রেল স্টেশনের নামকরণের নজির গড়ে বাংলা।জানেন কি কোন স্টেশন?

News Desk

উচ্চমাধ্যমিকে যারা ফেল করেছেন কি পাশ করিয়ে দেওয়া হবে? জল্পনা বাড়াচ্ছে উচ্চ মাধ্যমিক সংসদের বিজ্ঞপ্তি

News Desk