Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

প্রেমিকার ল্যাপটপ বন্ধক! টাকা যোগাড় করতে ডাকাতি করার পরিকল্পনা প্রেমিকের, তারপর…

ভারতের কোচিং শহর নামে খ্যাত কোটায় প্রেমিকাকে খুশি করতে বন্ধুর সঙ্গে একের পর এক তিনটি ডাকাতি করে পুলিশের হুঁশ উড়িয়ে দিয়েছে এক যুবক। এই পাগল প্রেমিক এইসব ডাকাতি এই জন্য করেছিল যাতে সে টাকার ব্যবস্থা করতে পারে এবং তার প্রেমিকার বন্ধক রাখা ল্যাপটপ ছাড়িয়ে আনতে পারে। এ জন্য ওই যুবক বন্ধুসহ ডেলিভারি বয়, পেট্রোল পাম্পের কর্মচারী ও এক সবজি বিক্রেতাকে ছুরি দেখিয়ে ছিনতাই করে। একদিনে পরপর তিনটি ডাকাতির ঘটনায় পুলিশ মহলেও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কিন্তু অভিযোগ পাওয়ার পরে পুলিশ তৎপরতার সাথে অনুসন্ধান করে মাত্র কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে ধরে ফেলে।

Up teacher arrested for smashing students face with cake

কোটা শহরের পুলিশ সুপার কেসার সিং শেখাওয়াত সোমবার একটি সংবাদ সম্মেলন করে ঘটনাগুলির বিষয়ে বলেন। শেখাওয়াত জানান যে গ্রেফতারকৃত অভিযুক্তদের মধ্যে রয়েছে বিকাশ ভানওয়ানি এবং তার বন্ধু মোহিত। বিকাশ তার বান্ধবীর বন্ধক রাখা ল্যাপটপ ছাড়িয়ে আনতে শহরে ডাকাতির পরিকল্পনা করেছিল। সে তার সঙ্গী মোহিতের সাথে রোববার ছুরি দেখিয়ে শহরে একের পর এক তিনটি ডাকাতি করে।

শহরের ২২টি স্থানে অবরোধ করা হয়:

পুলিশ সুপার বলেন, এর জন্য ডেলিভারি বয়, পেট্রোল পাম্পের কর্মচারী ও সবজি বিক্রেতাকে দুর্বৃত্তরা তাদের শিকার বানিয়েছিল। রবিবার NEET UG পরীক্ষা ছিল। তাই শহরে তীব্র যানজট ছিল। একই দিনে পরপর তিনটি ডাকাতির ঘটনায় শহরে আলোড়ন সৃষ্টি হয়। এ নিয়ে পুলিশ অবিলম্বে একটি টিম গঠন করে এবং অভিযুক্তদের ধরতে অভিনব কৌশল নেয়। নগরীর ২২টি স্থানে পুলিশ নাকা চেকিং করে। অভয় কমান্ড সেন্টার থেকে দুর্বৃত্তদের অবস্থান পর্যবেক্ষণ করা হয়। ফলে কয়েক ঘণ্টা পরই দুই ডাকাতই ধরা পড়ে।

অভিযুক্তরা রাস্তায় নেমে জামা পাল্টে সেখানে চলে যায়:

আসলে, অপরাধ করার পরে, বিকাশ এবং মোহিত শহরের রাস্তায় বেরিয়েছিলেন এবং সেখানে তাদের পোশাক পরিবর্তন করেছিলেন। রবিবার গভীর রাতে অবরোধ চলাকালে দুই দুষ্কৃতীই বাইকে চালিয়ে যাওয়ার সময় মোহনলাল সুখদিয়া এক্সটেনশন স্কিম নান্টা থেকে পুলিশের হাতে ধরা পড়ে। অভিযুক্ত বিকাশ ভানওয়ানি শহরের ভিত্রিয়াকুন্ড শিবপুরার বাসিন্দা। মোহিত মহাবীর নগর এক্সটেনশন স্কিমের বাসিন্দা। বিকাশের বিরুদ্ধে বোরখেদা ও জওহর নগর থানায় দুটি মামলা রয়েছে। বর্তমানে দাদাবাড়ী থানা পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে।

Related posts

ভারতকে ভ্যাকসিন দেবে আমেরিকা, ফোনে মোদীকে আশ্বাস কমলা হ্যারিসের

News Desk

উত্তরাখণ্ডে আবার ফিরে এলো ধসের আতঙ্ক! চামোলিতে মৃত ২

News Desk

হোয়াটসঅ্যাপ ভয়েস মেসেজ এবার টেক্সট-এ কনভার্ট করুন, জেনে নিন পদ্ধতি

News Desk