Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

হবু শ্বশুরবাড়ি থেকে এসেই পেটে ব্যথায় কাতর! যুবকের মৃত্যুর পর গা ঢাকা দিল মেয়ের পরিবার

গিয়েছিলেন হবু শশুরবাড়িতে কিন্তু বাড়ি ফিরে মৃত্যুর সম্মুখীন হতে হল তাকে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নবগ্রামের মাঝিগ্রাম এলাকায়। এক যুবকের রহস্যজনক মৃত্যুতে তারই প্রেমিকার পরিবারের বিরুদ্ধে খুনের অভিযোগ করলো যুবকের পরিবার।

স্থানীয় বাসিন্দাদের মতে , এক তরুণীর প্রণয়ের সম্পর্ক ছিল নবগ্রামের মাঝিগ্রামের বাসিন্দা প্রতাপ মণ্ডলের সঙ্গে। দুই পরিবারের মধ্যে তাঁদের বিয়ের ব্যাপারে কথাবার্তাও হচ্ছিল। বছর ২৪-এর ওই যুবকের তরুণীর বাড়িতে যাতায়াত ছিল। প্রেমিকার বাড়িতে শুক্রবারও গিয়েছিলেন তিনি। কিন্তু অসুস্থ বোধ করেন তাঁর বাড়ি থেকে ফেরার পরই। পরিবারের দাবি, তাঁর বুক ও পেটে তীব্র যন্ত্রণা হচ্ছে বলে প্রতাপ জানান। তাঁকে স্থানীয় হাসপাতালে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর মৃত্যু হয় চিকিৎসাধীন অবস্থায়। প্রচন্ড উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। মৃতের বাবা দুলাল মণ্ডলের দাবি, ‘‘নিশ্চই ওই মেয়ের বাড়ি যাওয়ার পর কিছু ঘটেছে ।’’ ছেলের খাবারে বিষ মিশিয়ে দিয়েছে ওই পরিবার থেকে বলে জানানো হয়েছে। থানায় মামলা দায়ের করেছেন দুলাল ওই পরিবারের বিরুদ্ধে।

যুবকের পরিবারের দাবি, প্রতাপের পাড়ারই একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন দু’জন কিছু দিন আগে। দুই পরিবারের এ নিয়ে অশান্তি শুরু হয়। মামলা আদালতে গড়ায়। স্থানীয়দের একাংশের দাবি, ওই মেয়ের সম্পর্ক প্রতাপের সঙ্গে মানতে পারেনি তরুণীর পরিবার। যদিও পরিস্থিতির বদল পরে হয়। বিয়ের কথাবার্তাও দুই পরিবারের মধ্যে শুরু হয়েছিল। এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা তার মধ্যেই ঘটেছে।

এরমধ্যেই নবগ্রাম থানায় ওই মৃত যুবকের পরিবার অভিযোগ করেছে । তদন্তে নেমে জানতেই পারে পুলিশ যে ওই পরিবার পালিয়ে গেছে এলাকা ছেড়ে।

Related posts

নাম সামান্য বদলে ভারতে কি ফিরতে চলেছে পাবজি? পড়ুন

News Desk

সুশান্তের পড়ে সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে যোগাযোগ প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের! ভাইরাল ভিডিও

News Desk

অ্যামাজন ছাড়ছেন, এর পর কী করবেন ধনকুবের জেফ বেজোস? সন্ধান দিল ইনস্টাগ্রাম

News Desk