Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

পার্থ-অর্পিতার আরও এক সংস্থার হদিশ ইডির হাতে! আবারও কতদিনের হেফাজতের নির্দেশ?

পার্থ-অর্পিতা ঘটনায় আরও এক বড় সংস্থার হদিশ পেলো ইডি। এসএসসি শিক্ষক নিয়োগ সংক্রান্ত কাণ্ডে ‘বড় কেলেঙ্কারি, রোজই সামনে আসছে কিছু না কিছু চাঞ্চল্যকর ঘটনা। এমতাবস্থায় পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায় কে আবারও নিজেদের হেফাজতে চেয়ে আদালতে সওয়াল ইডি-র (ED)। পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) আগামী আরো ৪ দিনের জন্য নিজেদের হেফাজতে রাখতে চাইল ইডি। অন্যদিকে অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) ৩ দিনের হেফাজতে রাখতে চাইল ইডি। চাঞ্চল্যকর ভাবে এইদিন আদালতে অর্পিতা মুখোপাধ্যায় এর জামিনের আবেদন করলেন না তার আইনজীবী।

প্রসঙ্গত গত ২৫শে জুলাই, পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে ইডি হেফাজতে নেওয়ার নির্দেশ দেওয়া হয়। ৩রা অগাস্ট অবধি মেয়াদ ছিল সেই হেফাজতের। যা আজই শেষ হয়ে যাওয়ার কথা। সেই কারণেই তদন্ত আরো এগিয়ে নিয়ে যেতে এই দিন পার্থ চট্টোপাধ্যায়কে আরও ৪ দিন এবং অর্পিতা মুখোপাধ্যায়কে আরো ৩ দিন নিজেদের হেফাজতে রাখতে চাইল ইডি। যদিও তার মক্কেল কে ইডির আর হেফাজতে রাখার প্রয়োজন নেই বলে দাবী করেন অর্পিতার আইনজীবীর। তিনি বলেন গত ‘১১দিন ধরে ইডি হেফাজতে রয়েছে অর্পিতা, তাকে আর হেফাজতে রাখা নিষ্প্রয়োজন।’, ইডি হেফাজতের বিরোধিতা করে কোর্টে সওয়াল করেন অর্পিতার আইনজীবী।

পার্থ ও অর্পিতার ইডি হেফাজত ছিল দশ দিনের, আর সেই দশ দিনের ইডি হেফাজত কাটানোর পর বুধবার দিন পার্থ এবং অর্পিতাকে আদালতে হাজির করানো হয়। আদালতের শুনানি চলার সময়ই ইডির তরফ থেকে দাবী করা হয়েছে যে , অর্পিতার ৩১ টি জীবন বিমাতেই নমিনী হিসেবে নাম রয়েছে পার্থর। কতটা ঘনিষ্ট সম্পর্ক রয়েছে এই দুজনের মধ্যে তা আদালতে জানানোর জন্যই এমনটা করা হয়েছে ইডির তরফে।

রাজ্যের শিক্ষা ক্ষেত্রে বিভিন্ন রকমের জালিয়াতি এবং কেলেঙ্কারীতে নাম জড়িয়েছে এই রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী তথা সদ্য প্রাক্তন শিল্প মন্ত্রী পার্থ ও মডেল-অভিনেত্রী অর্পিতা ইডির হাতে গ্রেফতার হওয়ার পর থেকেই, দু’জনের মধ্যে ‘ঘনিষ্ঠ’ সম্পর্ক রয়েছে বলে ইডি দাবি করে আসছে। তদন্তকারীরা দাবি করেছেন, এর মধ্যেই তাদের নামে এমন অনেক সম্পত্তির হদিস মিলেছে যা যৌথ নামে করা আছে। ইডির দাবী , যদি এই দু’জনের মধ্যে ঘনিষ্ট সম্পর্ক না থাকে তবে এমনটা হওয়া টাও সম্ভব নয়। সেই নিয়ে নানান জল্পনার মাঝে ইডি অর্পিতার জীবনবিমা নিয়ে দাবী করেছে । 

Related posts

দোলের দিন রঙ খেলতে বাড়িতে ডেকেছিলেন প্রেমিক! পৌঁছতেই ভয়াবহ অভিজ্ঞতার শিকার তরুণী

News Desk

অগ্নিমূল্য পোস্ত! বিকল্প হিসাবে রান্নায় দিন এই ৩ জিনিস, পোস্তর তুলনায় কোন অংশে কম হবেনা

News Desk

এবারে রাজ্যে মদ বিক্রিতেও ছাড়। এই নির্ধারিত সময়ে খোলা থাকবে মদের দোকান

News Desk