Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং

দাদু বানিয়েছে ‘রামায়ণ’, এদিকে সোশ্যাল মিডিয়ায় শরীর দেখিয়ে ট্রলের মুখে নাতনি

সোশ্যাল মিডিয়াতে (Social Media) জনপ্রিয় হতে কে না চায়! কেউ ভদ্রভাবে তো কেউ অভদ্রভাবে ফেমাস হতে চায়। অনেকেই আবার জনপ্রিয় হবার জন্য নিজের শরীরকেই নগ্ন করে পেশ করেন নেটপাড়ায়! সম্প্রতি বোল্ড ছবি শেয়ার করে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছেন সাক্ষী চোপড়া (Sakshi Chopra)। ‘রামায়ণ’ এর পরিচালক রামানন্দ সাগরের নাতনি সাক্ষী।

যেখানে দাদু ধার্মিক সিরিয়াল ‘রামায়ণ’ এর পরিচালনা করেছেন সেখানে নাতনির এমন পোশাক আশাক মোটেও ভালো চোখে দেখেনি নেটিজেনরা। আর নিজের বোল্ড ছবির জেরে বর্তমানে তুমুল চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন সাক্ষী।

সম্প্রতি ক্রোশেট টপ পরে ফটোশুট করে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সাক্ষী। যা মুহূর্তের মধ্যেই হু হু করে ছড়িয়ে পড়েছে সর্বত্র। ছবিতে জালের মত পোশাকে স্পষ্ট বোঝা যাচ্ছে সাক্ষীর শরীর।

জালের পোশাকে স্পষ্ট অন্তর্বাস দেখে প্রশংসা নয় বরং জুটেছে কটাক্ষ। রামানন্দ সাগরের নাতনি হয়েও এমন পোশাকে ছবি! সেই কারণেই নেটিজেনদের তীব্র নিন্দার সম্মুখীন হতে হয়েছে তাকে।

যদিও বোল্ড অবতারে এই প্রথম ছবি শেয়ার করেননি সাক্ষী। এর আগেও একাধিকবার বোল্ড অবতারে শুধুমাত্র অন্তর্বাস পরেই হাজির হয়েছেন সাক্ষী। ইনস্টাগ্রামে এমনই বোল্ড ফটো শেয়ার করে অভ্যস্ত তিনি।

প্রসঙ্গত, পেশাগতভাবে একজন গায়িকা ও গান লেখিকা সাক্ষী চোপড়া। তবে নিজের বোল্ড অ্যান্ড হট ছবির জেরে নেটপাড়ায় চর্চায় থাকা বা ভাইরাল হওয়া বাঁ হাতের খেল তাঁর।

Related posts

আপনি রান্নায় যে তেল ব্যাবহার করছেন সেটা খাঁটি তো? জেনে নিন সহজ পরীক্ষার মাধ্যমে!

News Desk

অপমান সহ্য হয়নি! স্বামী আর প্রেমিকের সাথে মিলে মাকে খুন করলো সৎ মেয়ে

News Desk

ঘরের মধ্যে নগ্ন অবস্থায় ছেলের বন্ধু ও তার প্রেমিকা! বাবা বাধা দিতে যা ঘটালো ছেলে

News Desk