Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

একে অপরের প্রতি কত টান! প্রমাণ দিতে একসঙ্গে জলে ঝাঁপ তিন বন্ধুর! পরিণতি মর্মান্তিক

বন্ধুত্বে বন্ধুদের মধ্যে একে অপরের প্রতি টান থাকাটা খুবই স্বাভাবিক ব্যাপার। কিন্তু একে অন্যের প্রতি তার প্রমাণ করতে এ কি করলেন এই তিন বন্ধু? বন্ধুত্ব কতটা দৃঢ় ও গভীর তা প্রমান করতে একটি পরিকল্পনা নেন তারা। আর যেমন ভাবা তেমন কাজ, বন্ধুত্বের প্রমান দিতে তিন বন্ধু একসাথে খালে ঝাঁপ দেওয়ার কথা ভেবেছেন।

যেমন প্রতিজ্ঞা করেছেন ঠিক তেমন টাই করলেন! বন্ধুত্বের খাতিরে তিন জন মিলেই একটি খালের পাশে গিয়ে দাঁড়ান। ওই জায়গা থেকে তিন বন্ধু একসাথেই খালে ঝাঁপ দেয়। প্রতিজ্ঞা রাখতে গিয়ে এক বিরাট বিপদের সম্মুখীন হলেন তাঁরা। দুই বন্ধু ওই খালে ঝাঁপ দেয়ার পরই জলে তলিয়ে যায়। তৃতীয়জন রীতিমতো সমুদ্রের হাবুডুবু খাচ্ছিলেন। স্থানীয়রা কিছুটা দূরেই ছিলেন তারা ওই যুবককে খালে দেখতে পেয়ে তাঁকে উদ্ধার করেন। কিন্তু বাকি দু’জন এখনও নিখোঁজ। বৃহস্পতিবার হরিয়ানার ফরিদাবাদে ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, মদ্যপ অবস্থায় ছিল ওই তিন বন্ধুই। অমিত গুপ্ত উদ্ধার হওয়া যুবক পুলিশকে জানান, তিন বন্ধু মিলে মদ্যপান করেন খালে ঝাঁপ দেওয়ার আগে। তার পর খালের ধারে এসে তাঁরা পোশাক খুলে, মোবাইল খালের ধারে রেখে ঝাঁপ দেন। পুলিশকে অমিত আরও জানিয়েছেন যে, বন্ধুত্বের প্রমাণ দিতেই এই ঘটনা। রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীকে ডাকা হয় বাকি দুই যুবক মনু এবং সঞ্জীবকে খুঁজতে।

Related posts

পুজোয় অতিরিক্ত ভীড় সামলাতে মাঝরাতের পর চলবে ট্রেন! জেনে নিন ঘোষিত সময়সূচি

News Desk

হাফপ্যান্ট পড়ে ঘোরার ‘অপরাধ’! তরুণীদের বেধড়ক জুতোপেটা মহিলার

News Desk

সূর্যের আলো শুষে লাল রঙের বিশেষ ফল, তৈরী করছে সোলার শেল! আবিষ্কার বাঙালি গবেষকের

News Desk