Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ডেটিং সাইট ঘেঁটে ৬৯ এর বৃদ্ধকেই মনে ধরলো ২৭ এর তরুণীর! কি কারণে শুনলে অবাক হবেন

প্রেমের কোনও সীমা নেই এবং এ ক্ষেত্রে বয়স কোনও ব্যাপার নয়। প্রেম এমন কিছু যা শুধু হয়ে যায়। আমেরিকাতেও এমনই একটি ঘটনা দেখা গেছে। মার্কিন ভিত্তিক ডেভ, যে ৬৯ বছর বয়সী, ২৭ বছর বয়সী একটি মেয়ে জ্যাকির প্রেমে পড়েছিলেন, শুধু তাই নয় এরপরে তারা বিয়েও করেছিলেন। ৪২ বছর বয়স পার্থক্যের এই দম্পতি 5 বছর হলো বিয়ে করেছেন, দুজনেই তাদের বিয়ে নিয়ে খুব খুশি, তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাদের সম্পর্ক ঠিক পছন্দ করছেন না এবং লোকেরা তাদের প্রচণ্ড ট্রোল করতে ব্যস্ত।

টিকটকে ভিডিও বানায় দম্পতি

পৃথিবীতে এমন অনেক দম্পতি আছে, যাদের কাছে বয়স একটি সংখ্যা মাত্র। আর তাদের মধ্যে বয়সের অনেক ব্যবধান থাকলেও বিয়ে করে সুখে সংসার করছেন তারা। এমনই এক দম্পতি আজকাল সোশ্যাল মিডিয়ায় চর্চায় রয়েছেন, যারা টিক-টকে ভিডিও তৈরি করে তাদের সম্পর্কের দৃঢ়তা সকলের সামনে আনেন, কিন্তু ব্যবহারকারীরা তাদের তীব্রভাবে ট্রোল করেন। ব্যবহারকারীর মতে, মেয়েটির নজর রয়েছে ওই ব্যক্তির সম্পদ এবং মার্কিন গ্রিন কার্ডের ওপর।

দুজনের মধ্যে ৪২ বছরের ব্যবধান

বিবাহিত দম্পতি টিকটকের একটি ভিডিওতে তাদের ৪২-বছর বয়সের পার্থক্য সম্পর্কে বলেছেন। এই ভিডিও দেখে তাদের অনুগামীরা ২৭ বছরের স্ত্রীকে তার ৬৯ বছর বয়সী স্বামীর ব্যাঙ্ক ব্যালেন্স এবং আমেরিকার গ্রিন কার্ডের জন্য লোভী বলে ট্রল করেছে। ২৭ বছরের জ্যাকি ফিলিপাইনে জন্মগ্রহণ করেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ৬৯ বছর বয়সী ডেভ এর সাথে, ২০১৬ সালে একটি ইন্টারনেট ডেটিং ওয়েবসাইটের মাধ্যমে দেখা করেন। তখন তারা সেবু সিটিতে ছিলেন৷ তাদের টিকটকে ৩২,৯০০ অনুসারী এবং এই ভিডিও তে এই যাবৎ ২৪৬,৪০০ টি লাইক এসেছে৷

ডেটিং সাইটে দেখা, তারপর বিয়ে

প্রথম পদক্ষেপটি ডেভ গ্রহণ করেছিলেন এবং জ্যাকিকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি তার সাথে কফি খেতে চান কিনা, তাতে মেয়েটি সম্মত হয়েছিল। তাদের বিয়ে হয়েছে ৫ বছরের কিছু বেশি সময় ধরে। ডেভ সম্প্রতি একটি TikTok ভিডিওতে বলেছেন যে জ্যাকি এবং আমি প্রথম চেরিব্লসমস নামে একটি ইন্টারনেট সাইটের মাধ্যমে দেখা করেছি। আমি ফিলিপাইনের সেবুতে ছিলাম যখন আমি সেই ওয়েবসাইটটি ব্যবহার করছিলাম এবং আমি জ্যাকির প্রোফাইল দেখেছিলাম।

সময়ের সাথে সম্পর্ক দৃঢ় হয়

ডেভ বলেন, ‘আমি তাকে একটি বার্তা পাঠিয়েছিলাম যে আমি তার প্রোফাইল পছন্দ করেছি এবং আমি তার সাথে দেখা করতে আগ্রহী। ‘আমি তাকে আমার ফোন নম্বর দিয়েছিলাম এবং পরের দিন আমরা স্টারবাকসে দেখা করি এবং সে আমাকে একটি চকলেট দেয়। তারপর আমরা লাঞ্চ করতে গেলাম।” জ্যাকি বলেন। তার ভিডিওতে ডেভ বলেছেন যে জ্যাকি তখন খুব লাজুক ছিলেন। তিনি বলেছিলেন যে আমরা অনুভব করতে পারি যে আবার একসাথে দেখা করতে আসার জন্য আমাদের মধ্যে যথেষ্ট সংযোগ রয়েছে। তাই জ্যাকি এবং আমি আমেরিকায় ফিরে যাওয়ার আগে আরও কয়েকবার দেখা করেছি। এটি একটি দুর্দান্ত সম্পর্কের সূচনা ছিল, যা এখনও প্রতি দিনের সাথে শক্তিশালী হচ্ছে।

মানুষ ট্রোল করেছে, বলল- ‘সত্যিকারের ভালোবাসা… ভিসার জন্য’

যাইহোক, লোকেরা তাদের সম্পর্ককে গ্রহণ করে না এবং প্রায়শই বয়সের বিশাল পার্থক্যের জন্য তাদের সমালোচনা করে। কিছু লোক জ্যাকিকে গোল্ড ডিগার বলে, যিনি ‘শুধু অর্থের জন্য এই সম্পর্কের মধ্যে আছেন’। সোশ্যাল মিডিয়ায় প্রবল ট্রোলড হচ্ছেন তরুণী। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘সত্যিকারের ভালোবাসা… ভিসার জন্য’ অন্য একজন বলেছেন, ‘ওই ভিসা আর টাকা!!!!! সে সেই টাকা দেশে ফেরত পাঠাবে। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘আমি দুঃখিত সে একজন পরিচর্যাকারী খুঁজছে, সে জানে এটা ভুল, কিন্তু তার অর্থের প্রয়োজন।’

‘আমরা পাত্তা দিই না’

যাইহোক, সমস্ত ট্রল এবং কঠোর সমালোচনা সত্ত্বেও, এই দম্পতিকে মোটেও প্রভাবিত বলে মনে হচ্ছে না। একটি সাম্প্রতিক ভিডিওতে, দম্পতি ট্রলগুলিতে ফিরে এসে তাদের সম্পর্কের বিশাল বয়সের ব্যবধানকে সন্মান করেছেন। ডেভ বলেন, বয়সের পার্থক্য ৪২ বছর। ওর বয়স ২৭ এবং আমার বয়স ৬৯ এবং এটা আমাদের কাছে কোন ব্যাপার না। ট্রোলার ছাড়াও কিছু ব্যবহারকারী আছেন যারা ইতিবাচক মন্তব্য করে তাদের সম্পর্ককে সমর্থন করেন।

Related posts

বিহার ও ঝাড়খণ্ডের বড় উৎসব ছট পুজো! সূর্যের উপাসনায় এই কঠিন ব্রত কেন করা হয় জানেন?

News Desk

‘নাবালিকার মধ্যে নাকি অশুভ আত্মা..’ ভুত ছাড়ানোর নামে ধর্ষনের চেষ্টা তান্ত্রিকের, তারপর..

News Desk

তালিবান আসতেই ১০ গুন বেড়েছে বোরখা, হিজাবের দাম, বিছানার চাদর কেটে বোরখা বানাচ্ছেন মেয়েরা

News Desk