Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

একটানা ১৬ বছর ধরে গর্ভবতী ছিলেন এই মহিলা, ১২ সন্তানের মা হয়েও কেন সন্তুষ্ট নন তিনি?

মা হওয়ার অনুভূতি যে কোনও মহিলার জন্য বিশেষ হতে পারে, তবে মাতৃত্বের যাত্রা খুব কঠিন। সন্তান হওয়ার আগে এবং পরে তাদের জীবন সম্পূর্ণরূপে পরিবর্তিত হয়। তাদের শরীরে অনেক পরিবর্তন ঘটে, দায়িত্ব বাড়ে, ঘুম ও অবসর সময় সন্তানদের ওপর বিসর্জন দিতে হয়। এমতাবস্থায়, আজকের সময়ে আধুনিক যুগের বেশীরভাগ নারীরাই একটির বেশি সন্তান চান না, তবে আমেরিকার একজন মহিলার (American woman who have 12 children till now) দৃষ্টিভঙ্গি অন্য মহিলাদের থেকে সম্পূর্ণ আলাদা। তিনি এখনো পর্যন্ত মোট ১২ জন সন্তানের মা, তবে তিনি এতে সন্তুষ্ট নন, তিনি আরও সন্তান চান কিন্তু এখন তা আর সম্ভব হচ্ছে না।

আমেরিকার ক্যালিফোর্নিয়ায় (California, America) বসবাসকারী ৩৮ বছর বয়সী আইরিস পুরনেল (Iris Purnell) সম্প্রতি নিউইয়র্ক পোস্ট ওয়েবসাইটের সাথে কথা বলে নিজের সম্পর্কে জানিয়েছেন এবং তার কথা সবাইকে অবাক করে দিয়েছে বলা যায় এক প্রকার। মোট ১২ জন সন্তানের মা এই মহিলা টানা প্রায় ১৬ বছর ধরে গর্ভাবস্থা নিয়ে চলেছেন। তিনি ২০০৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত প্রতি বছর গর্ভবতী হয়েছেন। তিনি বর্তমানে তার সঙ্গী কর্ডেলের সাথে থাকেন এবং শিশুদের প্রতি ভীষণ যত্ন নেন।

তার ২০০৫ সালে তার সঙ্গীর সাথে দেখা হয়েছিল। কিন্তু আইরিস এই মহিলা আর গর্ভবতী হতে পারেন না।

এখন এই দম্পতি তাদের ১২ সন্তান নিয়ে বসবাস করেন। এই মহিলা ইউটিউব এবং টিকটকে নানান ভিডিও পোস্ট করতে থাকেন, যা নেটিজনরা বেশ পছন্দও করে। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি বলেছিলেন যে তিনি টানা ১৬ বছর ধরে গর্ভবতী ছিলেন। এর সাথে, তিনি আরও বলেছিলেন যে তিনি আবার গর্ভবতী হতে চান, এবং তার গর্ভাবস্থার সময়কাল খুব মিস করছেন। কিন্তু তিনি টিউবাল লাইগেশন সার্জারি করেছেন যার কারণে তিনি আর গর্ভবতী হতে পারবেন না।

Related posts

মর্মান্তিক! হাসিমুখেই পৌঁছেছিলেন শ্বশুরবাড়ি, বিয়ের ১০ ঘণ্টা পার হতে না হতেই মৃত্যু বধূর!

News Desk

আর্থিক সমস্যা দুর করতে ‘মানি প্ল্যান্ট’ বাড়ির কোন দিকে রাখা শুভ! আর কোন দিকে রাখতে নেই, জানুন!

News Desk

বন্ধ্যাত্বকরণ করিয়ে নিচ্ছেন এখানকার বেশিরভাগ পুরুষ! কেন জানলে চমকে উঠবেন

News Desk