Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

মাকে ডুবতে দেখে সুইমিং পুলে ঝাঁপ দিল ১০ বছরের শিশু, তারপর যা হল, দেখলে বিশ্বাস হবে না

একটি ১০ ​​বছর বয়সী ছেলে তার ডুবে যাওয়া মাকে বাঁচাতে তার বাড়ির পিছনের পুলে ঝাঁপ দিয়েছিল, যিনি স্ট্রোকে ভুগছিলেন। তাদের বাড়িতে লাগানো একটি নিরাপত্তা ক্যামেরা দ্বারা ধারণ করা ফুটেজে গ্যাভিন কিনকে তার মাকে বাঁচাতে পুলে ঝাঁপ দিতে দেখা যায়। একটি ১০ ​​বছর বয়সী ছেলে তার ডুবে যাওয়া মাকে বাঁচাতে তার বাড়ির পিছনের পুলে ঝাঁপ দিয়েছিল, যিনি স্ট্রোকে ভুগছিলেন। তাদের বাড়িতে লাগানো একটি নিরাপত্তা ক্যামেরা দ্বারা ধারণ করা ফুটেজে গ্যাভিন কিনকে তার মাকে বাঁচাতে পুলে ঝাঁপ দিতে দেখা যায়।

৬ই আগস্ট লরি কিন নামে একজন মহিলার ফেসবুকে শেয়ার করা একটি পোস্ট অনুসারে, তার ছেলের নাম গ্যাভিন এবং তিনি তাকে বাঁচানোর জন্য তার ছেলের প্রতি কৃতজ্ঞ ছিলেন। কিনও পোস্টের সাথে ঘটনার একটি রেকর্ড করা ভিডিও শেয়ার করেছেন।

ভাইরাল হওয়া এই ভিডিওতে গ্যাভিনকে পুলের সিঁড়ি বেয়ে তাতে ঝাঁপ দিতে দেখা যায়। তিনি দ্রুত তার মাকে উদ্ধার করেন যিনি ডুবে যাচ্ছিলেন কারণ তার পুলে সাঁতার কাটার সময় স্ট্রোক হয়েছিল। এরপর ১০ বছর বয়সী ছেলেটি তার মাকে সিঁড়িতে নিয়ে যায় যেখানে তার ঘন ঘন খিঁচুনি হচ্ছিল। কিছুক্ষণের মধ্যেই তার দাদা এসে মহিলাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়লেন এবং ছেলেটিকে জড়িয়ে ধরলেন।

পোস্টের সাথে থাকা ক্যাপশনে লেখা হয়েছে, “বাড়ির নিরাপত্তা ক্যামেরার ফুটেজে দেখা গেছে ১০ বছর বয়সী গ্যাভিন কিন তার ডুবন্ত মাকে উদ্ধার করতে পুলে ঝাঁপ দিয়েছিল। গ্যাভিন পুলে ঝাঁপ দিয়েছিলেন, তার মাকে সিঁড়িতে নিয়ে গেল এবং তার মাথা জলের উপরে ধরে রাখল যতক্ষণ না তার দাদা সাহায্য করতে ঝাঁপ দেন।”

ভিডিওটি দেখার পর মানুষ এখন ছোট ছেলেটির সাহসিকতার প্রশংসা করছে এবং কমেন্ট সেকশনে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “সকল হিরোরা ক্যাপ পরে না, কেউ কেউ শুধুমাত্র সাঁতারের ট্রাঙ্ক পরেন।” অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “এই শিশুটি তার মায়ের প্রতি যে ভালবাসা তা দেখায় যে সে তাকে কতটা ভালবাসে। এটি সুন্দর।”

পোস্টের ক্যাপশন অনুসারে, কিংস্টন, ওকলাহোমা পুলিশ বিভাগ পরে গ্যাভিনকে তার সাহসিকতার জন্য একটি পুরস্কার প্রদান করে।

Related posts

বিয়ের মঞ্চে কনের কীর্তি দেখে বর লজ্জায় লাল, অতিথিরা তাজ্জব! ভাইরাল ভিডিও

News Desk

নৃশংস! ২ মাসের একরত্তি মেয়েকে হত্যা করে মাইক্রোওয়েভে লুকিয়ে রাখলেন মা! কেন?

News Desk

মৌমাছির কামড়ে জেলে থাকা যুবকের অস্বাভাবিক মৃত্যু ঘিরে উত্তেজনা! প্রাণ গেল পুলিসকর্মীরও

News Desk