Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

নৃশংস! প্রতিবেশীর সাথে পালানোর আগে ৬ মাসের শিশুকে নর্দমায় ফেলে দিলো মা!

পালিয়ে যেতে চান নিজের প্রেমিকের সাথে। আর তাই নিজের ছোট্ট সন্তানকে খুন করার অভিযোগ উঠল ২৭ এর মহিলার বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের বিজনোরের ঘটনা। ২৭ বছর বয়সি সেই মাকে খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর , বাড়ির লোককে, তার সন্তানকে খুন করার পর মহিলা জানান, অচেনা দুই ব্যক্তি বাইকে করে এসে তার সন্তানকে অপহরণ করে। অবশ্য এরপর সিসিটিভি ফুটেজের মাধ্যমে সবটা ধরা পড়ে। পুলিশ সেই সিসিটিভি ফুটেজ মারফত ওই মহিলাকে গ্রেফতার করেছে।

Up teacher arrested for smashing students face with cake

বিজনোরের নাগিনা অঞ্চলের বাসিন্দা অভিযুক্ত মহিলা। পুলিশ সূত্রে খবর , সৌদি আরবে চাকরি করেন তাঁর স্বামী আসিফ। ছয় মাস আগে তাদের এক সন্তান হয় । সম্প্রতি ঘনিষ্ঠতা বাড়ে স্থানীয় এক যুবকের সঙ্গে। তার পরই তরুণী বাড়ি ছেড়ে পালানোর পরিকল্পনা করেন। পুলিশের প্রাথমিক তদন্তের পর অনুমান, সন্তানকে মেরে ফেলার ছক কষেন নতুন সংসার শুরু করার আগেই। কিন্তু নিজের হাতে নয়, একটি ন’বছরের মেয়েকে কাজে লাগান কাজ টা করানোর জন্য। অভিযোগ, তিনি নির্দেশ দেন ওই মেয়েটিকে শিশুটিকে নর্দমায় ফেলে দিয়ে আসার। মেয়েটি শিশুটিকে নর্দমায় ফেলে দেয় তাঁর কথা অনুযায়ী বলে অভিযোগ।

পুলিশের দাবি, মহিলা আশপাশের লোকজনকে সন্তানকে ফেলে দেওয়ার পর জানান, দুই দুষ্কৃতী একটি মোটরবাইকে করে এসে মেয়েটির কোল থেকে ছিনিয়ে নিয়ে গিয়েছে শিশুটিকে। কিন্তু সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যায় গোটা ঘটনাটিই । বিজনোর পুলিশ তদন্তে নেমে উদ্ধার করে সেই ফুটেজ। তার পরেই মহিলাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়। তাঁর প্রেমিকেরও খোঁজ চলছে।

Related posts

বিপিন রাওয়াতের স্ত্রী মধুলিকা রাওয়াতেরও প্রচুর অবদান ছিল ভারতীয় সেনা বাহিনীতে! পরিবারে রেখে গেলেন কাদের?

News Desk

রঙের উৎসবের আবহেও ভারতে করোনা সংক্রমণের হারে লাগাম! তাও চিন্তা থাকছেই

News Desk

‘আমার ৯ বছরের ছেলে আছে’, আগের পক্ষের সন্তানের কথা প্রকাশ্যে বললেন যশ

News Desk