Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

প্রথম মাইনের টাকা মা’কে টাকা পাঠাতে গিয়ে এ কি ভুল করলেন! বিপাকে তরুণী…

প্রথম চাকরির প্রথম মাইনে। খুব আনন্দ পেয়েই মাকে সেই মাইনের টাকা পাঠাতে গিয়েছিলেন তরুণী, কিন্তু সেই টাকা গেল অন্য একাউন্ট এ।

ফাহাদা বিস্তারি মালয়েশিয়ার বাসিন্দা। ছোট্ট ভুলে বড় সমস্যায় পড়ে গিয়েছেন তিনি অনলাইন লেনদেন করতে গিয়ে। নিজেই জানিয়েছেন সে কথা নেটমাধ্যমে । ফাহাদা লিখেছেন, ‘ আমার প্রথম বেতন পেয়েছিলাম আজ আমি। চাকরিতে যোগ দিয়েছি কিছু দিন আগে, টাকার অঙ্ক খুব একটা বেশি নয়। মায়ের একাউন্টে পাঠাতে চেয়েছিলাম এই টাকাটা। কিন্তু আমি অমনোযোগী ছিলাম তাই ভুল করে অন্যের একাউন্টে চলে যায়।’

ফাহাদা আরও জানিয়েছেন, তিনি এতটাই উৎসাহিত ছিলেন প্রথম বেতন পেয়ে যে অনলাইনে টাকা পাঠানোর সময় যথেষ্ট মনোযোগ দেননি। কাছে যাচ্ছে টাকা কার, ভাল করে দেখেননি তিনি। ওই টাকা গিয়েছে যে অ্যাকাউন্টে, সেটি একটি সংস্থার। জানা গিয়েছে, এর আগে এক বার ফাহাদার মা ওই সংস্থাকে কিছু টাকা পাঠিয়েছিলেন। তাদের অ্যাকাউন্টে সেই সূত্রেই টাকা পৌঁছে গিয়েছে।

তবে এই টাকা যাঁরা পেয়েছেন, আর টাকা ফেরত দিতে চাইছেন না তাঁরা বলে অভিযোগ করেছেন ফাহাদা। সেই বর্ণনা দিতে গিয়ে টিকটকে কেঁদেই ফেলেছেন তিনি। বলেছেন, ‘‘আমাকে ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করার জন্য আমার মা একটা ফোন নম্বর দিয়েছিলেন। ওদের ফোন করেছি, মেসেজ পাঠিয়েছি, হোয়াটসঅ্যাপেও যোগাযোগ করার চেষ্টা করেছি আমি। প্রথমে উত্তর না দিলেও পরে ওঁরা আমাকে জানান, ওঁদের দান করা হয়েছে টাকাটা বলে ধরে নিতে। আমার অসুবিধা নেই দান করতে, কিন্তু এটা আমার প্রথম বেতন। আমি আমার মাকেই এটা দিতে চেয়েছিলাম।’’

অবশ্য বেতনের পুরো টাকাটাই পরে ফেরত পেয়েছেন ফাহাদা। ওই সংস্থার এক জন পরের দিনই তাঁর সঙ্গে যোগাযোগ করে টাকা ফেরত দিয়েছেন বলে জানান তিনি।

Related posts

মর্মান্তিক! খেলতে খেলতে বোলতার চাকের কাছে গিয়ে কামড়ে মৃত্যু হল ৩ বছরের শিশু কন্যার

News Desk

ভেন্টিলেশনে করোনা রোগী, ভুল করে ওষুধ ভেবে দেওয়া হল ভায়াগ্রা; তারপরই চমৎকার!

News Desk

কোনো লজ্জা ছাড়াই গোঁফ রাখেন এই মহিলা! কাটেননি বহু বছর, কারণটা কি শুনলে চমকে যাবেন

News Desk