Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
বিনোদন

‘কাজ না পেলে এ বার হাত পাততে হবে,’ আতিমারি পরিস্থিতিতে ভেঙ্গে পড়লেন এই জনপ্রিয় অভিনেতা

কাজ না পেলে এ বার হাত পাততে হবে,’ এক বছর ধরে চলা করোনা আতিমারীতে চরম অর্থসঙ্কটে এসে জানালেন দিলীপকুমারের ভাইপো এবং সিনেমা জগৎ আর টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা আয়ুব খান।
চলচ্চিত্র এবং দূরদর্শনের পরিচিত এবং লোকপ্রিয় এই অভিনেতা জানিয়েছেন, গত দেড় বছর ধরে করোনা পরিস্থিতি তে তিনি কোনো কিছুই উপার্জন করতে পারেননি। আর্থিক সঙ্কটের এই পরিস্থিতি তাঁর মানসিক অবস্থাকে বিশেষ ভাবে প্রভাবিত করেছে বলেও প্রকাশ্যে এনেছেন তিনি।
এমনকি তার আর্থিক অবস্থার এতটাই বেহাল অবস্থায় দাড়িয়েছে যে খুব শিগগিরিই কিছু কাজ না পেলে তাঁকে অন্য কোথাও থেকে সাহায্য- এর আবেদন করতে হবে। যার মানে তাকে কারও কাছে হাত পাততে হবে। সাম্প্রতিক সংবাদমাধ্যমে সে কথাও জানিয়েছেন আয়ুব খান।


প্রখ্যাত বলিউড অভিনেতা দিলীপকুমারের ভাইপো আয়ুব খানের বলিউডে যাত্রা শুরু হয় ১৯৯২ সালে তার প্রথম ছবি ‘মাশুক’ এর মাধ্যমে । তাঁর চলচ্চিত্র ক্যারিয়ারে বিশেষভাবে উল্লেখযোগ্য বাকি চলচ্চিত্র হল ‘মেরি আন’, সালামি’, ‘স্মাগলার’, ‘মৃত্যুদণ্ড’, ‘দাদাগিরি’, ‘খোটে সিক্কে’, ‘চেহরা, ‘দিল চাহতা হ্যায়’, ‘এলওসি: কার্গিল’, ‘গঙ্গাজল’, ‘অপহরণ’ ইত্যাদি।
সিনেমার পাশাপাশি দূরদর্শনেও যথেষ্ট জনপ্রিয় আয়ুব। টেলিভিশন বিভিন্ন শোতে নানা ধরনের চরিত্রে চরিত্রে নিজেকে মেলে ধরেন তিনি।‘অপহরণ’, ‘আঁধি’, ‘সাহেব বিবি গুলাম’, ‘উতরন’, ‘এক হসিনা থি’- ইত্যাদি বহু জনপ্রিয় ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতার দেখিয়েছিলেন আয়ুব।
এহেন অভিনেতার এমন পরিস্থিতিতে সকলেই বেশ হতচকিত।
নিজের আর্থিক অবস্থার কথা জানানোর পাশাপাশি বর্তমান করোনা মহামারীতে যথাযথ সুরক্ষাবিধি মেনে চলার জন্য সকলের কাছে আবেদন জানিয়েছেন তিনি। অত্যন্ত হতাশার সাথেই তিনি জানিয়েছেন, নিজস্ব বৃত্তে বিপদ না এলে অনেকেরই টনক নড়ে না।

Related posts

আবারও প্যান্ট ছাড়াই রাস্তায় বেরোলেন মালাইকা, প্যান্ট কোথায় কটাক্ষের শিকার অভিনেত্রী

News Desk

মা হলেন নুসরাত জাহান, অভিনেত্রী সাংসদের কোল আলো করে এল ছেলে না মেয়ে! জেনে নিন

News Desk

প্রথম কন্ডোম কিনতে গিয়ে এভাবেই হেলমেটের মুখ ঢেকেছিলেন ! জানালেন বলিউড অভিনেতা

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x