Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং বিনোদন

“মা হতে চেয়েছিলাম কিন্তু হতে পারিনি”, কাঁদতে কাঁদতে জানালেন রূপঙ্কর বাগচীর স্ত্রী

গায়ক রূপঙ্কর বাগচী। তার পারিবারিক জীবনের এমন এক সত্য রয়েছে যেটি সম্পর্কে সকলে অবগত না হলেও বেশ কিছু মানুষ জানেন। কিন্তু সম্প্রতি সকলের সামনেই এই নিয়ে কথা বলেছেন রূপঙ্কর বাগচী ও তার স্ত্রী চৈতালি লাহিড়ি। আসলে রূপঙ্কর এবং চৈতালি দুজনে সম্মিলিত সিদ্ধান্তে কন্যা সন্তান দত্তক নিয়েছিলেন। দত্তক নেওয়ার পরেও সেইভাবে তারা এই নিয়ে খুব বেশি নিজেদের ব্যক্তিগত পরিসরের বাইরে আলোচনা করেননি। কিন্তু লুকিয়েও রাখেননি সেইভাবে।

সম্প্রতি শিল্পী রূপঙ্কর বাগচী এবং তার স্ত্রী চৈতালি এসেছিলেন স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’-র মঞ্চে। জিতের সামনে নিজেদের দাম্পত্যের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন চৈতালি। জানিয়েছেন তার জীবনের একটি অন্ধকার দিক। রূপঙ্কর বাগচীর স্ত্রী দু’বার সন্তান ধারণের চেষ্টার পরেও তার গর্ভপাত হয়ে যায়। সন্তান না হওয়াটা কষ্ট কুরে কুরে খাচ্ছিল তাঁকে।

‘ইস্মার্ট জোড়ি’-র সঞ্চালক অভিনেতা জিতের সামনে নিজেদের জীবনের এই স্পর্শকাতর দিকটি সম্পর্কে কথা বলতে গিয়ে নিজের আবেগ ধরে রাখতে পারেননি রূপঙ্কর জায়া। বলেন “মা হতে চেয়েছিলাম কিন্তু হতে পারিনি, ভীষণ চেষ্টা করেছিলাম”। এরপর চৈতালি বলেন, তিনি আর রূপঙ্কর তখন সন্তান দত্তক নেওয়ার ব্যাপারে ভাবেন। আর তারপরেই তাদের জীবনে আসে তাদের কন্যা মহুল যাকে তারা দত্তক নিয়েছিলেন। এরপরই মঞ্চে সকলের সামনে এসে রূপঙ্কর এবং চৈতালির মেয়ে মহুল। মেয়ে যখন স্টেজে উপস্থিত ছিলেন তার সামনেই মা চৈতালি জানান, “প্রথম যেদিন ওকে জননী তুমি আমার এখান থেকে নও (গর্ভে হাত রেখে) হৃদয় থেকে (বুকে হাত রেখে) জন্ম নিয়েছে, ও ভীষণ কেঁদেছিল।”

আনন্দবাজার অনলাইনের সাথে এক সাক্ষাৎকারে রূপঙ্কর ঘরণী জানিয়েছেন সন্তান দত্তক নেওয়ার ইচ্ছে তিনি প্রথম জানিয়েছিলেন তাঁর শ্বশুরমশাই এবং শাশুড়ি মাকে। তাঁরা মনের আনন্দে রাজি হয়ে যান। মন খুলে সাধুবাদ দেন তাদের ছেলে-বউমার এই সিদ্ধান্তকে। তার পর দত্তক নেওয়ার সব নিয়ম পূরণ করলে নির্দিষ্ট দিনে রূপঙ্কর-চৈতালির জীবনে আসে তাদের কন্যা মহুল। ১৭ বছর ধরে তাঁরা তাদের মেয়েকে নিয়ে সুখে সংসার করছেন।

অবশ্য পরিবার পাশে থাকলেও বহু মানুষ কটাক্ষ, বাঁকা কথা শুনিয়েছেন। কিন্তু তিনি কিছুই কানে তোলেননি। শুনতেও চাননি। তাই তাঁরা আর কিছু বলার সাহস পায়নি। চৈতালি জানিয়েছে যে তার কন্যা মেহুলকে নিয়ে কানে এসেছে অনেক কটাক্ষ, রূপঙ্করের নিজের সন্তান হলে সেই সন্তান অনেক বেশি হত। শুনে হেসেই সেটা উড়িয়ে দিয়েছেন তারকা দম্পতি। কোনও প্রভাব আসতে দেয়নি তাঁদের মা-বাবা-মেয়ের সংসারে।

Related posts

করোনার ভ্যাকসিনের দু’‌টি ডোজের মধ্যেকার সময়সীমা নিয়ে বিভ্রান্তি, কী জানাচ্ছেন বিশেষজ্ঞরা

News Desk

দামি দামি শখ পূরণের জন্য কেউ এমনটাও করতে পারে? তরুণীর কীর্তিতে হতবাক পুলিশও

News Desk

শাহিদ আফ্রিদির সঙ্গে যৌনতায় মেতেছিলেন! ডার্টি সিক্রেট খোলসা করলেন আরশি খান

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x