Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
ট্রেন্ডিং বিনোদন

‘আমার ৯ বছরের ছেলে আছে’, আগের পক্ষের সন্তানের কথা প্রকাশ্যে বললেন যশ

দু-দিন আগেই সংবাদমাধ্যমে বিস্ফোরণ ঘটিয়েছেন যশ দাশগুপ্তর প্রাক্তন স্ত্রী, শ্বেতা সিংহ কালহানস। প্রথমবার যশের প্রাক্তন স্ত্রী তথা সন্তানের মা প্রকাশ্যে এসেছেন। তারপর ‘যশরত’-এর সমীকরণ নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। শ্বেতা স্পষ্ট জানিয়েছিলেন প্রাক্তন স্বামীর ব্যক্তিগত জীবন নিয়ে তিনি চিন্তিত নন। নুসরত জাহানকেও তিনি ব্যক্তিগতভাবে চেনেন না। যশের সঙ্গে তাঁর সম্পর্ক কেবল নিজের সন্তানের বাবা হিসাবেই, এর বাইরে যশকে নিয়ে কোনও ভাবনা-চিন্তা নেই তাঁর। মুম্বই নিবাসী শ্বেতা জানিয়েছিলেন যশ ও তাঁর এক নয় বছরের ছেলে রয়েছে। যশের সঙ্গেই থাকে সে। সম্প্রতি পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে যশ ও ছেলে প্রসঙ্গে কথা বলেন শ্বেতা। বর্তমানে তিনি থাকেন মুম্বাইয়ে, সেখানেই করেন চাকরি।

এতদিন বড় ছেলের ব‍্যাপারে কোনো কথাই কখনো বলতে শোনা যায়নি অভিনেতাকে। কিন্তু দ্বিতীয় বার বাবা হয়েছেন তিনি। আগামী ছবি ‘চিনে বাদাম’ এর শুটিংয়ের ফাঁকে সংবাদ মাধ‍্যমের সঙ্গে মুখোমুখি হন যশ। প্রথম বার বড় ছেলেকে নিয়ে বলতে শোনা গেল তাঁকে।

কাজের মধ‍্যেও এখন তো ছোট্ট ঈশান এসে গিয়েছে যশের জীবনে। সময় কেমন কাটছে খুদেকে নিয়ে? উত্তরে যশ জানালেন, কিছুটা সময় ঈশান নিয়ে নিয়েছে অবশ‍্যই। তবে তাতে তাঁর সুবিধাই হয়েছে। ছোট্ট ঈশান যশের ‘স্ট্রেস বাস্টার’। মন খারাপ থাকলে সেই মন ভাল করে দেয়।

এরপরেই অভিনেতাকে জিজ্ঞাসা করা হয় এই কদিনে কতটা পরিবর্তন হয়েছে ঈশানের? উত্তরে একগাল হেসে অভিনেতা বলেন, “খুব ছোট ও। সবে ১৫ দিন বয়স হল। এত তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন আসে না, বিশ্বাস করুন। আমার ছেলে আছে যার ইতিমধ‍্যেই ৯ বছর বয়স হয়ে গিয়েছে। এত তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন আসে না। এটা সংবাদ মাধ‍্যমের বাড়াবাড়ি।”

যশ দাশগুপ্তর প্রাক্তন স্ত্রী বা দুজনের ভাঙা বিয়ে নিয়ে খুব বেশি তথ্য মেলে না। ডিভোর্সের সময় সন্তানের যৌথ কাস্টডি পেয়েছিলেন যশ ও শ্বেতা। তবে ছেলে যশের সঙ্গেই কলকাতায় থাকে, শ্বেতা এখন মুম্বইনিবাসী। তবে ছেলের নাম বা ছবি আজ পর্যন্ত প্রকাশ্যে আনেননি যশ।

Related posts

বলিহারি সাহস! স্রেফ লাঠির বাড়ি মেরে চিতাবাঘ তাড়ালেন বৃদ্ধা, ভিডিও ধরা পড়ল সিসিটিভিতে

News Desk

ঘন ঘন কফির আবদারে সংসারে অশান্তি। স্বামীর ‘ওয়ার্ক ফ্রম হোম’ বন্ধ করার অনুরোধ জানিয়ে বসকে চিঠি স্ত্রীর

News Desk

নাম ঠিকানা ভুলে ৩৬ বছর কেটেছে রাস্তায়, অবশেষে বাড়ির লোক দেখতে পেলেন নদিয়ার বৃদ্ধাকে

News Desk
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x