Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

বিদেশে বিয়ে করতে যাওয়ার পথে হঠাৎই বিমানবন্দর থেকে উধাও কনে! মাথায় হাত বরের

বিয়ে করতে চেয়েছিলেন যুবক। সেই উদ্দেশ্যেই রওনা দিচ্ছিলেন বিদেশে। ইচ্ছা ছিল বিদেশে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করার। সেই মতই নিজের বাগদত্তা কে নিয়ে বিদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ওই যুবক। হঠাৎই বিমান বন্দরের মধ্যে ঘটে গেল এক বিপত্তি। উধাও কনে! বিষয়টা কি? বুঝতে পেরে মাথায় হাত বরের। জানুন পুরোটা…

অদ্ভুত এই ঘটনাটা ব্রিটেনের। বর ও কনের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে বলে জানা গেছে। খবরে বলা হয়েছে, ওই ব্যক্তি ব্রিটেনের বাসিন্দা। একদিন আগেই নিজেদের মধ্যে আংটি পরিবর্তন করে বাগদান সেরেছেন এই জুটি। তারা দুজনেই হিথ্রো বিমানবন্দরের চেক-ইন কর্মীদের জানান যে তারা বিয়ের জন্য রোমে যাচ্ছেন।

ফ্লাইটের জন্য অপেক্ষা করার সময়, বাগদত্তার সাথে সমস্ত লাগেজ রেখে লোকটি টয়লেটে যায়। তিনি যখন ফিরে আসেন, দেখেন যে বাগদত্তা সেখানে ছিল না। সেখান থেকে মেয়েটি তার সব জিনিসপত্র নিয়ে উধাও হয়ে যায়। বর টার্মিনাল ৫ এর কর্মীদের বলেছিলেন যে তিনি বিয়ের জন্য বাগদত্তাকে প্রায় ৫ লক্ষ টাকা দিয়েছিলেন, যা নিয়ে সে পালিয়ে গেছে।

এ ঘটনা প্রত্যক্ষ করা এক ব্যক্তি বলেন- হবু ওই বর ব্যক্তিটি ভেঙে পড়েছেন। বিশেষ ব্যাপার খুব বেশিদিন নয়, সম্প্রতিই দুজনের দেখা হয় এবং মেয়েটির প্রেমে পুরোপুরি ডুবে যায় ওই ব্যক্তি। লোকটি একদিন আগে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিয়েছিল এবং মেয়েটি তা মেনে নিয়েছিল।

ওই ব্যক্তি আরও বলেন- দম্পতি রোমে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন এবং সেখানেই যাচ্ছিলেন। এ সময় এ ঘটনা ঘটে। বিমান বন্দরে উপস্থিত কর্মীরা মেয়েটিকে সর্বত্র খুঁজছিল, কিন্তু তাকে কোথাও পাওয়া যায়নি। মেয়েটি বিমানবন্দর থেকে পালিয়েছে নাকি বিমানবন্দর থেকে অন্য দেশে গেছে তা এখন পর্যন্ত পরিষ্কার নয়। পরে অবশ্য পুলিশ ডাকা হয়।

মেট্রোপলিটন পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন, বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। তিনি বলেন- তদন্ত চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

Related posts

করোনা আক্রান্তদের জন্য নয়া উদ্যোগ। ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট আনাচ্ছেন সোনু সুদ

News Desk

সারা ঘরে আবর্জনা ছড়িয়ে রাখত হবু স্বামী! মেয়েটি এমন প্রতিশোধ নিল যে এক মুহুর্তে শুধরে গেল!

News Desk

করোনা পরীক্ষার জন্য তরুণীর যোনি থেকে নমুনা সংগ্ৰহ! মহারাষ্ট্রে ধৃত ল্যাব টেকনিশিয়ান

News Desk