Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

‘আর বাঁচবো না মা…!’ মাকে ফোন করে ৩ শিশুকে নিয়ে কুয়োয় ঝাঁপ দিল বধূ!

বিহারের জামুই থেকে এক মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে এসেছে। তিন সন্তানসহ এক মা কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি চন্দ্রমান্ডি থানার ঘুটওয়ে পঞ্চায়েতের ধনভে গ্রামের। মহিলাটি তার তিন সন্তানকে নিয়ে কূপে ঝাঁপ দেন। ঘটনার কারণ পারিবারিক কলহ বলে জানা গেছে। মহিলার স্বামী বাড়িতে থাকেন না। সে বাইরে কাজ করে। গ্রাম থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। যদিও মহিলার মায়ের অভিযোগ মেয়ে তাকে ফোন করে জীবন হানির আশঙ্কা প্রকাশ করেছিল। পুলিশ এখন আইনগত ব্যবস্থা নিচ্ছে।

চন্দ্রমন্ডি পুলিশ গ্রামবাসীর সহায়তায় ওই মহিলা ও তার তিন সন্তানের মৃতদেহ কূপ থেকে উদ্ধার করেছে। উদ্ধারকৃত মৃতদের নাম ববিতা দেবী (বয়স ৩২ বছর), যিনি ঘুটওয়ের বাসিন্দা পাপ্পু যাদবের স্ত্রী। এছাড়াও এই ঘটনা ঘটানোর সময় তার সাথে ছিল ছেলে কৃষ্ণ কুমার (বয়স ৯ বছর), দিলখুশ কুমার (বয়স ৬ বছর), এবং আংশু কুমার (বয়স ৩ বছর)। পারিবারিক কলহের জেরে সন্তানদের নিয়ে কূপে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

অপরদিকে নিহতের মামা মহিলার শ্বশুরবাড়ির বিরুদ্ধে মহিলা ও বাচ্চাদের পিটিয়ে হত্যা করে লাশ কুয়ায় ফেলে দিয়েছে এমন অভিযোগ এনেছেন। চন্দ্রমণ্ডি থানার পুলিশ প্রাথমিক তদন্ত শেষ করে মৃতদেহ গুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামুইতে পাঠিয়েছে। নিহতের মা জানান, সোমবার মেয়েটি ফোন করে বাপের বাড়ির লোকজনকে বলেছিল তার জীবন ঝুঁকিতে আছে। সে রক্ষা পাবে না। মঙ্গলবার সকালে ধানওয়ের এক গ্রামবাসী কুয়োর মধ্যে তার মেয়ে ও তার সন্তানদের দেহ মেলার খবর দেন।

তারা ঘটনাস্থলে পৌঁছে ঘটনাটি চন্দ্রমন্ডি থানা পুলিশকে জানায়। খবর পেয়ে চন্দ্রমণ্ডি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গ্রামবাসীর সহায়তায় ওই নারী ও তার তিন সন্তানের লাশ কুয়া থেকে বের করে। ঘটনার পর থেকে নিহতের শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

Related posts

৫% কমল করোনা দৈনিক সংক্রমনের হার! উদ্বেগ বাড়িয়ে ওমিক্রনে সক্রিয় রোগীর নিরিখে শীর্ষে বাংলা

News Desk

আর্থিক বিপর্যয়ে পড়েছেন কঙ্গনা, অর্থের অভাবে পড়েছেন বড় সমস্যায়, দাবী অভিনেত্রীর

News Desk

‘লতা মঙ্গেশকর হয়ে আর জন্মাতে চাই না’, আক্ষেপ করে একবার বলেছিলেন গায়িকা

News Desk