Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

ইনস্টাগ্রাম রিলের জন্য প্যারাসুটে উঠলো তরুণী, এরপরই কেঁদে ভাসালো! কি কারণ?

একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এতে একটি মেয়েকে প্রথম প্যারাসুট নিয়ে উড়তে দেখা যায়। দূর থেকে দেখে মনে হচ্ছিল অ্যাডভেঞ্চার ভিডিও কিন্তু মেয়েটি যখন নেমে আসে তখন তাকে জোরে জোরে কাঁদতে দেখা যায়। ব্যাপারটা কি?

বর্তমান সময়ে, বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়াতে তাদের জীবন দেখানোর চেষ্টা করে। লোকেরা তাদের মুহূর্তগুলি ভাগ করে যা সোশ্যাল মিডিয়াতে অন্য লোকেদের আকর্ষণ করে। কিন্তু সবাই এটাও জানে যে সাধারণত সোশ্যাল মিডিয়ায় সব কিছু সঠিক দেখা যায় না। সোশ্যাল মিডিয়ায় আমরা কাউকে যতই খুশি বা অ্যাডভেঞ্চারাস দেখি না কেন, কিন্তু বাস্তবতা যে একই হবে তা সবসময় নয়। সম্প্রতি ইন্টারনেটে এর প্রমাণ স্বরূপ একটি ভিডিও শেয়ার করা হয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে এক তরুণীকে। প্রথম দিকে ভিডিওটি অনেক দূর থেকে তোলা হয়েছে। এতে মেয়েটিকে প্যারাসুট অ্যাডভেঞ্চার করতে দেখা গেছে। কিন্তু নামার সঙ্গে সঙ্গেই দেখা গেল অন্যরকম ছবি। নিচে নামার পর মেয়েটিকে জোরে জোরে কাঁদতে দেখা যায়। ভিডিওর সাথে থাকা ক্যাপশনে মেয়েটিকে নিয়ে মজা করা হয়েছে। মেয়েটির অ্যাডভেঞ্চারের সত্যতা মানুষকে হাসতে বাধ্য করে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে মেয়েটিকে প্যারাগ্লাইডিং করতে দেখা গেছে। মেয়েটি প্যারাসুটে ওড়ার সময় ভিডিও করছিল। এই ভিডিওটি যদি দূর থেকে শুট করে আপলোড করা হতো, তাহলে সবাই এই মেয়েটির সাহসিকতার প্রশংসা করত। কিন্তু বাস্তবতা প্রকাশ পায় যখন মেয়েটি কাছে নেমে আসে। ক্যামেরায় ক্লোজ রেঞ্জ থেকে মেয়েটিকে জোরে জোরে কাঁদতে দেখা গেছে। সে অবিরাম কাঁদছিল।

মানুষ মজা করেছে:

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এই ভিডিও। শেষ অবধি এই ভিডিওটি দেখার পরে, লোকেরা তাদের হাসি থামাতে পারছে না। মেয়েটিকে নিয়ে মজা করে এই ভিডিওতে অনেকেই নানা মন্তব্য করেছে। এক ব্যক্তি লিখেছেন যে দিদিকে অভিযাত্রী হিসাবে বর্ণনা করা হয়েছিল এবং এর স্বাদ সম্পর্কেও বলা হয়েছিল। এছাড়াও এই ভিডিওতে অনেকেই তাদের অ্যাডভেঞ্চারপ্রিয় বন্ধুদের ট্যাগ করেছেন।

Related posts

করোনা কেসে বাড়বাড়ন্ত, ২৪ ঘন্টা যেতে না যেতেই সংক্রমণ বাড়লো উল্লেখযোগ্যভাবে

News Desk

দিঘার সমুদ্রে আবারও মৃত্যু, বন্ধুদের সাথে দীঘা এসে মর্মান্তিক পরিনতি নদিয়ার যুবকের

News Desk

জন্মেছে কন্যা সন্তান! গৃহবধূ কে শাস্তি দিতে লোহার রড গরম করে চড়াও হলেন শ্বশুরবাড়ির লোকজন

News Desk