Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
Uncategorized

ফুলসজ্জার রাতে বরকে বোকা বানিয়ে পালালো কনে! টের পেতেই মাথায় হাত বরের

উত্তরপ্রদেশের শাহজাহানপুরে নিজের ফুলসজ্জার রাতেই বরের চোখে ধুলো দিয়ে পালিয়ে গেলেন এক কনে। শুধু যে পালিয়ে গেছেন তাই নয়, ওই মহিলা তার সঙ্গে থাকা স্বর্ণ-রূপার গয়নাসহ নগদ মোট ১১ হাজার টাকা ও মোবাইলও সাথে করে নিয়ে যায়। যদিও এই ঘটনায় বরের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পায়নি পুলিশ।

ঘটনাটি কাটরা থানার পালিয়া দারোবস্ত এলাকার। এই গ্রামের বাসিন্দা রমেশ পাল সিংয়ের ছেলে রিংকু সিং-এর বিয়ে ঠিক হয়েছিল কুশিনগর জেলার পাটাওয়া থানা এলাকার কাজলের সঙ্গে। ২৭ মে বরযাত্রী বর নিয়ে সেখানে যায় এবং ২৮ মে নববধূকে সাথে করে তার গ্রামে নিয়ে আসা হয়। সারা রাত জেগে বিয়ে করিয়ে নিয়ে আসার পর দিনের বেলায় ক্লান্ত হয়ে সবাই ঘুমিয়ে পড়ে। এরপর ওইদিন রাত ১১টার দিকে কারেন্ট চলে যায়। অত্যাধিক গরম থাকায় বর রিংকু ছাদে গিয়ে শুয়ে পড়ে।

বরের স্বজনদের অভিযোগ, অন্ধকারের সুযোগ নিয়ে কনে নগদ ১১ হাজার টাকা, মোবাইল ও সোনা-রূপার গয়নাসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছে। রাত ২টার দিকে কারেন্ট এলে রিংকু রুমে পৌঁছালেও স্ত্রীকে সেখানে দেখতে পাননি। বাড়ির প্রধান ফটকও খোলা ছিল। স্ত্রীর নম্বরে ফোন করলে মোবাইল বন্ধ পাওয়া যায়। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে যোগাযোগ করলেও তাদের পক্ষ থেকে কোনো সন্তোষজনক জবাব পাওয়া যায়নি। দুদিন ধরে অনেক চেষ্টা করেও কনে ফেরেনি।

একইসঙ্গে বরের পরিবার দাবী করেছে, কনের কোথাও না কোথাও নিশ্চয় প্রেমের সম্পর্ক রয়েছে। গহনাসহ কনে নিখোঁজ হওয়ার তথ্য থানায় দেওয়া হয়েছে। এই বিষয়ে ওই অঞ্চলের এসপি গ্রামীণ সঞ্জীব বাজপাই ফোনে জানিয়েছেন যে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

Related posts

বিনা কন্ডোমে যৌনতায় লিপ্ত হচ্ছেন? HIV ছাড়াও মহিলাদের রয়ে যায় এই সমস্ত মারাত্বক ঝুঁকি

News Desk

বারুইপুরে ১০০ শয্যার করোনা হাসপাতাল। কবে চালু হবে পরিষেবা?

News Desk

হোটেলের বেডে অর্ধনগ্ন অবস্থায় প্রেমিক যুগলের দেহ, রুমের অবস্থা দেখে অবাক পুলিশও

News Desk