Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
Uncategorized

পাষাণ মা! হোমওয়ার্ক না করায় হাত-পা বেঁধে প্রচণ্ড গরমে ছাদে রেখে এলো বাচ্চা মেয়েকে

একজন মা কি এতটাই নির্দয় হতে পারে যে স্কুলে হোমওয়ার্ক না করার জন্য প্রচণ্ড গরমে নিজের মেয়েকে হাত-পা বেঁধে ছাদে ফেলে রাখতে পারে? কিছুক্ষণের জন্য হয়তো কেউই শুনে বিশ্বাস করবেন না, কিন্তু এমনই একটি ঘটনা সামনে এসেছে দিল্লি থেকে। যেখানে এমন একটি ঘটনা ঘটানোর পর মা স্বীকার করেছেন এবং নিজের স্বপক্ষে যুক্তি ও দিয়েছেন যে তিনি মেয়েকে কেন এমন নিষ্ঠুর শাস্তি দিয়েছেন। মেয়েটির হাত-পা বেঁধে তাকে আগুন গরম ছাদে শুইয়ে দেয় সে। এ ঘটনায় খেজুরী খাস থানার পুলিশ একটি স্বপ্রণোদিত মামলা দায়ের করেছে। মামলাটির তদন্ত চলছে।

আসলে, এই ভাইরাল ভিডিওটি পুলিশের সঙ্গে শেয়ার করেছেন এক ব্যক্তি। প্রাথমিকভাবে বলা হয়েছিল, ভিডিওটি করাওয়াল নগরের। তদন্তে জানা গেছে, সেখানে এমন কোনো ঘটনা ঘটেনি। এরপর পুলিশ তদন্তে নেমে জানতে পারে, ভিডিওটি খেজুরি খাস এলাকার তুকমিরপুর গলির-২ নম্বরের। পুলিশের জিজ্ঞাসাবাদে মেয়েটির মা জানান, মেয়েটি স্কুলের হোমওয়ার্ক করেনি, তাই প্রচণ্ড গরমে মেয়েটির হাত-পা বেঁধে ছাদে ফেলে ৫ থেকে ৭ মিনিটের জন্য এমন শাস্তি দেয়। পরে মেয়েটিকে ছাদ থেকে নামিয়ে দেন।

পুলিশ বিষয়টি তদন্ত করছে। উত্তর-পূর্ব পুলিশের আধিকারিকরা বলছেন, তদন্তের পর অভিযুক্ত মহিলার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। মহিলার এমন কর্মকাণ্ডে আশপাশের লোকজন বিস্মিত হয়ে প্রশ্ন তুলছেন, একজন মা কীভাবে তার নিজের মেয়েকে এমন শাস্তি দিতে পারেন?

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে তোলপাড় শুরু হয়। পুলিশ তদন্ত শুরু করলে জানা যায় ভাইরাল ভিডিওটি খেজুরি খাস এলাকার। বিষয়টি নিশ্চিত করতে বিশেষ টিম গঠন করা হয়েছে। অনেক চেষ্টার পর দলগুলো জানতে পারে কোন বাড়িতে এমন ঘটেছে। এ ব্যাপারে বাচ্চা মেয়েটির পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ একটি মামলা দায়ের করেছে। মামলার তদন্ত চলছে।

Related posts

গত ২৪-ঘণ্টায় দেশে হ্রাস পেল দৈনিক করোনা সংক্রমণ, কমলো মৃত্যুও

News Desk

ভারতের হাতে এলো স্পুটনিক ভি, জেনে নিন রুশ প্রতিষেধকের সম্পর্কে যাবতীয় তথ্য

News Desk

অবশেষে ব্রিটিশদের হাত থেকে স্বাধীনতা পাচ্ছে এই দেশটি! জন্ম নিতে চলেছে এক নতুন প্রজাতন্ত্র

News Desk