Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

সাধের পোষা কুকুরের নাম রাখলেন শাশুড়ির নামে, এরপরে কি হলো? জানলে অবাক হবেন

ইতিহাস সাক্ষী আছে যে পৃথিবীতে মানুষের কাছে সবার আগে পোষ্য হয়েছিল কুকুর। আর তাই কুকুর কে নিয়ে মানুষের সখ, আল্হাদ থেকেই যায়। পোষ্য প্রাণী হিসেবে দেখলে কুকুর যা পৃথিবীতে সব থেকে বেশি পোষেন মানুষ।

কিন্তু মাঝে মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যা ভাবতে অবাকই লাগে। এক মহিলা নিজের পোষ্য কুকুর আর তাঁর শাশুড়ি দুজনকেই প্রচন্ড ‘ভালবাসেন’, তাই পোষ্যটির নাম নিজেই শাশুড়ির নামে রেখে দিলেন! যদিও শাশুড়ি এই কান্ড কোনও মতেই মেনে নিতে পারেননি, কুকুর কে যদি কেউ কোনও ব্যক্তির নাম রেখে ডাকেন তবে রাগ হওয়াটা অনেকের কাছেই খুব স্বাভাবিক। আর এই কাণ্ডের কারণেই ওই মহিলার সংসারে অশান্তির শুরু হয়েছে। ওই মহিলা সমাজ মাধ্যমে রেডিটে সম্পূর্ণ ঘটনাটি তুলে ধরেছেন যদিও তাঁর সম্পূর্ণ নাম বা ব্যক্তিগত তথ্য দিতে চাননি।

সমাজ মাধ্যম রেডিটে ওই মহিলা জানিয়েছেন সম্প্রতি একটি রাস্তায় ঘুরে বেড়ানো কুকুর কে দত্তক নিয়েছেন তিনি। প্রথমবার দেখতেই খুব পছন্দ হয়ে যায় কুকুর টিকে। তিনি সেই কুকুরটির নাম রাখেন ‘ট্রেসি’। অদ্ভূতভাবে ওই মহিলার শাশুড়ির নামও ট্রেসি। ওই মহিলা জানিয়েছেন যে ভালোবাসার কারণেই এরকম কাজ টা তিনি করেছেন। তিনি মনে করেছিলেন এতে হয়তো ভালোবাসার বহিঃপ্রকাশ হবে।

ভালোবাসা তো বাড়েইনি উল্টে সম্পূর্ণ বিষয়ে শ্বশুর-শাশুড়ি রেগে আগুন। মহিলা জানিয়েছেন,কুকুর টিকে তিনি বাড়ি আনার পর তিনি কুকুরটির সঙ্গে খেলছিলেন, তখনই কুকুরটিকে সেই নাম ধরে ডেকেছেন। আর ঠিক তখনই অফিস থেকে ফিরেছিলেন তাঁর শাশুড়ি, তাই তিনি সেই ডাকে সারাও দিয়েছিলেন। সারা দিতেই তিনি বুঝতে পারেন যে শাশুড়ি আদতে কুকুর টিকে ডাকছেন। মারাত্বক অশান্তি হয়েছে এই কারণে, তাই অবশেষে কুকুর টিকে ট্রে বলে ডাকছেন তিনি, যদিও এতে করে ঝামেলা মেটেনি এখনও, এমনটাই জানিয়েছেন তিনি।

Related posts

আমেরিকার জনপ্রিয় স্নাকস হটডগ! কেন এমন অদ্ভুত নাম এই খাবারের?

News Desk

সূর্যের কৃপায় ফিরতে পারে ভাগ্য! কী করণীয়? জেনে রাখুন কিছু জ্যোতিষ টিপস্!

News Desk

জানেন পুরুষরা গুগলে কোন ৫ জিনিস সর্বাধিক সার্চ করেন। জেনে নিন

News Desk