Dainik Sangbad – দৈনিক সংবাদ
Image default
FEATURED ট্রেন্ডিং

খেলনা এরোপ্লেনের প্রেমে পড়েছে মেয়েটি, বিয়েও নাকি করতে চায় তাড়াতাড়ি!

রোজকার জীবনে এমন অনেক প্রেমিক প্রেমিকাদের নিশ্চয় দেখেছেন যারা ভালোবাসায় অন্ধ। কীভাবে তারা একে অপরের প্রেমে পাগল হয়ে থাকে? তারা তাদের সঙ্গীর জন্য দিনরাত এক করে দিতে প্রস্তুত, তাদের সাথে সর্বাধিক সময় কাটাতে চায় এবং তাদের বিয়ে করার স্বপ্ন দেখে। কিন্তু আপনি কি কখনও এমন কাউকে দেখেছেন যার একটি নির্জীব জিনিসের প্রতি একই রকমের ভালবাসা রয়েছে? সম্ভবত না, তবে শুনলে অবাক হবেন জার্মানিতে বসবাসকারী এক মহিলা (Woman loves toy aeroplane) এমন ভাবেই একটি খেলনার প্রেমে পড়েছেন।

শুনে অবাক হচ্ছেন? কিন্তু জার্মানির ডর্টমুন্ডের বাসিন্দা ২৩ বছর বয়সী সারাহ রোডো (Sarah Rodo) একটি খেলনা বিমানের প্রেমে পড়েছেন। তিনি বোয়িং 737 খেলনা প্লেনকে তার বয়ফ্রেন্ড হিসাবে বিবেচনা করেন (Woman considers toy plane as her boyfriend)। সুযোগ পেলেই সে এই বিমানে ভ্রমণের জন্য প্রস্তুত হয় এবং তার বাড়িতে এই প্লেনের ৫০টি খেলনা মডেল রয়েছে। সারা তার প্লেনকে ডিকি বলে ডাকে এবং সে নিজের প্লেনের প্রতি এতটাই সংযুক্ত যে সে এমনকি প্লেনকে বিয়ে করতে চায়। তবে জার্মানিতে নির্জীব বস্তুকে বিয়ে করা বেআইনি।

মহিলা যিনি এই জড় পদার্থ বা নির্জীব জিনিস পছন্দ করেন তার একটি বিশেষ মনস্তাত্ত্বিক দিক রয়েছে। সারার অবজেক্টোফিলিয়া আছে অর্থাৎ জড় বস্তুর প্রতি আকর্ষণ। আর তার এই প্রেমের কারণেই তিনি চর্চিত হচ্ছেন। দ্য সান ওয়েবসাইটের প্রতিবেদন অনুসারে, তিনি আগে বেশ কিছু পুরুষ এর সাথে সম্পর্কে ছিলেন, কিন্তু সেই সম্পর্কের অভিজ্ঞতা ভাল হয়নি, তাই তিনি জড় জিনিসের প্রতি আকৃষ্ট হন। জানলে অবাক হবেন সারা আগে ট্রেনের প্রেমে পড়েছিলেন।

বন্ধুর সমর্থন পায়:

একটি ওয়েবসাইটের সঙ্গে আলাপচরিতার সময় সারা বলেন- আমার প্লেনের নাম ডিকি এবং আমি তাকে খুব ভালোবাসি। আমি তার মুখ, ডানা এবং ইঞ্জিনকে সবচেয়ে বেশি ভালবাসি। প্লেনের প্রতি আমার ভালোবাসা অনেকেই বোঝেন না। কিন্তু আমার বন্ধুরা আমাকে বোঝে এবং আমাকে এই সম্পর্ক চালিয়ে যেতে অনুপ্রাণিত করে। যাইহোক, আমরা আপনাকে বলে রাখি যে সারাই প্রথম মহিলা নন যিনি প্লেনের প্রেমে পড়েছেন। সারার মতো, বুদাপেস্টের বাসিন্দা ২৮ বছর বয়সী সান্দ্রাও একটি খেলনা প্লেনের প্রেমে পড়েছেন।

Related posts

আশা জাগাচ্ছে ঊর্ধ্বমুখী সুস্থতার হার, আবারও কমল দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা

News Desk

এবারে বাংলা পাঠ্যে সুশান্ত সিং রাজপুত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করল সুশান্ত অনুগামী!

News Desk

১০ মিনিটে চো চো করে শেষ দেড় লিটার কোল্ডড্রিঙ্কস! মৃত্যুর কোলে ঢলে পড়লেন ২২ বছরের যুবক

News Desk